ব্রেকিং

x

আখাউড়ায় দিনব্যাপী এডিস মশা নিধন ও ডেঙ্গু রোগ প্রতিরোধ অভিযান

বৃহস্পতিবার, ০৮ আগস্ট ২০১৯ | ৭:২৬ অপরাহ্ণ

আখাউড়ায় দিনব্যাপী এডিস মশা নিধন ও ডেঙ্গু রোগ প্রতিরোধ অভিযান

আজ বৃহস্প্রতিবার দিনব্যাপী এডিস মশা নিধন ও ডেঙ্গু রোগ প্রতিরোধে আখাউড়ায় বিভিন্ন কর্মসুচী পালন করা হয়েছে। উপজেলা থেকে শুরু করে ইউনিয়নে পর্যায়ে জনপ্রতিনিধি ও স্থানীয় জনগণের অংশগ্রহনে সচেতনমূলক র‌্যালী হয়। পরে এডিস মশা উৎপত্তিস্থল ধ্বংসকরণ, জমে থাকা পানি অপসারণ, মশক নিধনকারী ঔষধ ছিটানো এবং পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।


চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের নির্দেশ আজ বৃহস্প্রতিবার সকাল ১০ থেকে বিকাল ৫টা পর্যন্ত দিনব্যাপী এডিস মশা নিধন ও ডেঙ্গু রোগ প্রতিরোধে এই সমস্ত কার্যক্রম পরিচালনা করা হয় বলে সংশ্লিষ্টসুত্রে জানাগেছে।


এডিস মশা নিধন ও ডেঙ্গু রোগ প্রতিরোধ কর্মসূচীতে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা সহকারী কমিশনার ভুমি এ,কে,এম শরীফুল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন সফিক আলেয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা রওনক আরা, মোগড়া ইউনিয়ন চেয়ারম্যান মনির হোসেন, মনিয়ন্দ ইউনিয়ন চেয়ারম্যান মো: কামাল ভুইয়া প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!