ব্রেকিং

x

আখাউড়ায় তিনদিন ব্যাপী মেয়েদের বয়:সন্ধিকালীন স্বাস্থ্যবিষয়ক প্রশিক্ষণ

রবিবার, ০৩ মার্চ ২০১৯ | ২:৩৭ অপরাহ্ণ

আখাউড়ায় তিনদিন ব্যাপী মেয়েদের বয়:সন্ধিকালীন স্বাস্থ্যবিষয়ক প্রশিক্ষণ

আখাউড়ায় তিনদিন ব্যাপী মেয়েদের বয়:সন্ধিকালীন সময়ে স্বাস্থ্যবিষয়ক সচেতনতা ও বিদ্যুৎ অপচয়রোধে স্কাউটদের প্রশিক্ষণ শুরু হয়েছে। আজ রোববার দুপুর ১২টায় এই প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্বোধন করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।


উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত উদ্বোধী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা কৃষি কর্মকর্তা জুয়েল রানা, আখাউড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আহাম্মদ শাহ আল জাবের, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রওনক আরা বেগম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক খুরশেদ আলম, শিক্ষক কাজী স্বপ্না সিফাত, সাংবাদিক রাকিবুল ইসলাম প্রমুখ।


প্রশিক্ষণ কর্মশালার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানান, এই প্রশিক্ষণ কর্মশালায় ২৫টি মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসা থেকে ৩০০ জন মেয়ে অংশগ্রহন করবে এবং তা বাস্তবায়ন করবে আখাউড়া স্কাউটস। সহায়তা করছে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (জাইকা)।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!