ব্রেকিং

x

আখাউড়ায় করোনা আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু, উপজেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৪ জন

বুধবার, ০১ জুলাই ২০২০ | ৫:৪৩ অপরাহ্ণ

আখাউড়ায় করোনা আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু, উপজেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৪ জন

আখাউড়ায় করোনার উপসর্গ নিয়ে মৃত তন্নী আক্তারের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভি এসেছে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েই তার মৃত্যু হয়েছে বলে আজ বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: শুভ্র রায় জানিয়েছেন। এ নিয়ে আখাউড়ায় করোনা আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে।


তিনি আরো জানান, গত বৃহস্পতিবার বিকালে আখাউড়া ধরখার ইউনিয়নের ঘোলখার গ্রামে করোনা উপসর্গ নিয়ে তন্নী আক্তার (২০) নামে এক যুবতীর মৃত্যু হয়। মৃত তন্নী আক্তার এই গ্রামের মোকাদ্দেস মিয়ার মেয়ে। পরে এদিনই স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে। মৃত তন্নী আক্তারের বড় ভাইয়ের স্ত্রী ও তার সন্তান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছে।


আরও পড়ুন: আখাউড়ায় পুলিশ, ব্যাংক কর্মকর্তা ও শিশুসহ একদিনে সর্বোচ্চ ১৭ জন করোনায় আক্রান্ত

উপজেলা প্রশাসন জানায়, মৃত তন্নী আক্তারের ভাবী ও তার সন্তান করোনা আক্রান্ত হলে তাদের বাড়িঘর লকডাউন ঘোষণা করে। উপজেলা প্রশাসনের নির্ধারিত কাফেলার সদস্যরা স্বাস্থবিধি মেনে বৃহস্পতিবার সন্ধ্যায় তন্নী আক্তারের দাফন সম্পন্ন করে বলেও উপজেলা প্রশাসন সূত্রে জানাগেছে।

আরও পড়ুন: আখাউড়ার ইউএনও রেইনার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!