ব্রেকিং

x

আখাউড়ায় করোনা আক্রান্ত এলাকা লকডাউন

মঙ্গলবার, ০৯ জুন ২০২০ | ১১:১২ অপরাহ্ণ

আখাউড়ায় করোনা আক্রান্ত এলাকা লকডাউন

আজ মঙ্গলবার রাতে আখাউড়া উত্তর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের করোনা আক্রান্ত মামুন মিয়ার পরিবারসহ আশপাশের এলাকা লকডাউন করা হয়েছে। লকডাউনকৃত এলাকায় লোকজনের চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা আরোপ করে গণবিজ্ঞপ্তিজারী করেছে উপজেলা প্রশাসন।


এলাকাবাসীর স্বাস্থ্য সুরক্ষার জন্য করোনা ভাইরাস প্রতিরোধকল্পে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা নিজে উপস্থিত হয়ে আক্রান্ত মামুনের পরিবারসহ এখানকার ৩টি পরিবারকে লকডাউন করে গণবিজ্ঞপ্তিজারী করেছেন।


আরও পড়ুন: আখাউড়ায় নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত

উপজেলা প্রশাসন  জানায়, লকডাউনকৃত বাড়িসমুহের সদস্যদের চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। এসব বাড়িঘর থেকে বাইরে, অন্যগ্রামে, ইউনিয়নে কেউ যেতে পারবে না এবং অন্যগ্রাম বা বাইরে গেলে ফিরে আসতে পারবে না। গণবিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, আক্রান্ত মামুন মিয়ার পরিবারের সকল সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। স্বাস্থ্য বিভাগ তার সংস্পর্শে থাকা সকলের নমুনা সংগ্রহ করবে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান, করোনা আক্রান্ত মামুনকে ব্রাহ্মণবাড়িয়া আইসোলেশনে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে ১৩ ব্যবসায়ির জরিমানা

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!