ব্রেকিং

x

আখাউড়ায় ঔষধ ব্যবসায়ি করোনায় আক্রান্ত

বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | ৪:৩৭ অপরাহ্ণ

আখাউড়ায় ঔষধ ব্যবসায়ি করোনায় আক্রান্ত

আখাউড়ায় মোগড়া বাজারের ঔষধ ব্যবসায়ি সোলেমান মিয়া (৫৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ঢাকায় চিকিৎসা করতে গিয়ে গত মঙ্গলবার তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। তবে স্বাস্থ্য বিভাগ এই তথ্য পেয়েছেন আজ বৃহস্পতিবার।


জানাগেছে, করোনায় আক্রান্ত সোলেমান মিয়া আখাউড়া মোগড়া বাজারের একজন ঔষধ ব্যবসায়ি। মোগড়া পশ্চিম বাজারে রুবি মেডিকেল নামে একটি ফার্মেসী রয়েছে তার।


আক্রান্ত সোলেমান মিয়ার ছেলে ফরহাদ ইসলাম জানায়, গত শনিবার রাতে তার বাবা সোলেমান মিয়া ব্রেইন স্ট্রোক করে অসুস্থ্য হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য পরের দিন রোববার রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যায়। মঙ্গলবার তার শরীরে করোনা শনাক্ত হলে গতকাল বুধবার আখাউড়া মোগড়া বাজারের বাড়িতে নিয়ে আসা হয় তাকে। তার বাবা সোলেমান মিয়া আগেও বেইন স্ট্রোকে আক্রন্ত হয়েছে।

আরও পড়ুন: আখাউড়া তারাগন দরবার শরীফের ‘শাহ ফাউন্ডেশন’ এর নতুন কমিটি অনুমোদন

তিনি আরো জানান, হোম আইসোলেশন প্রস্তুতিসহ আনুষাঙ্গিক কাজ শেষে আজ বৃহস্পতিবার তার শরীরে করোনা শনাক্তের বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি জানিয়েছেন। তিনি তার বাবার জন্য সবার নিকট দোয়া চেয়েছেন।

খোজ নিয়ে জানাগেছে, ব্রেইন স্টোকের আগে তিনি বাজারে ঔষধ ব্যবসা করেছেন, এছাড়া যারা তার সংস্পর্শে ছিল তারাও হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

আরও পড়ুন: আখাউড়ায় নদী ভাঙ্গনে ভিটেমাটি হারা ৫ পরিবারকে সরকারী সহায়তা প্রদান

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!