ব্রেকিং

x

আখাউড়ায় আওয়ামীলীগের সাথে আইনমন্ত্রীর মতবিনিময়

শুক্রবার, ০৬ জুলাই ২০১৮ | ১০:৪৩ অপরাহ্ণ

আখাউড়ায় আওয়ামীলীগের সাথে আইনমন্ত্রীর মতবিনিময়

দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপির সাথে মতবিনিময় করেছেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আজ সন্ধ্যায় মন্ত্রী ঢাকা যাওয়ার পথে আখাউড়া রেলস্টেশনে মতবিনিময় হয়।


দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি কসবা সফর শেষে সন্ধ্যা ৬টায় আখাউড়া উপজেলায় আসেন। উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে আইনমন্ত্রীকে স্বাগত জানান। এসময় উপস্থিত আওয়ামীলীগ তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়ের সময় আইনমন্ত্রী দলীয় নেতাকর্মীদের খোজ খবর নেন এবং আওয়ামীলীগের রাজনৈতিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান,উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর এপিএস এডভোকেট রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, সহকারী পুলিশ সুপার আখাউড়া-কসবা সার্কেল আব্দুল করিম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, আইনমন্ত্রীর ব্যক্তিগত সহকারী শফিকুল ইসলাম সোহাগ, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাড, আব্দুল্লাহ ভুইয়া বাদল, আখাউড়া থানার ওসি তদন্ত আরিফুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, আখাউড়া স্থলবন্দর সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ফোরকান আহাম্মদ খলিফা,  যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান, সাধারন সম্পাদক আবু কাউছার ভু্ইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ, সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ, ছাত্রলীগ নেতা শামীম মোল্লা, সাহাবুদ্দিন বেগ শাপলূ, আশিকুর রহমান নাইম, মহিলা আওয়ামীলীগ নেত্রী শায়লা বীথি, যুবলীগ নেতা রফিকুল ইসলাম সবুজ, রিয়াদ চৌধুরী প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!