ব্রেকিং

x

আখাউড়ায় অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

বুধবার, ১০ জুলাই ২০১৯ | ৯:২৬ অপরাহ্ণ

আখাউড়ায় অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

আজ বুধবার আখাউড়ায় শ্রেণীকক্ষে ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত শিক্ষক শামছুল ইসলাম পলাশের শাস্তির দাবীতে শিক্ষার্থীরা মানববন্ধন করেছে।


এদিকে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করেছে উপজেলা প্রশাসন।


জানাগেছে, গতকাল মঙ্গলবার বিকালে আখাউড়া দেবগ্রাম সরকারী উচ্চ বিদ্যালয়ের শ্রেণীকক্ষে ছাত্রীর শ্লীলতাহানি করে ইংরেজী শিক্ষক শামসছুল ইসলাম পলাশ। এ ঘটনা ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়। শিক্ষকের বিচারের দাবীতে মিছিল করে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ এই শিক্ষককে গ্রেফতার করলে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসে কিন্তু এতেও শান্ত হয়নি। আজ বুধবার সকালে শিক্ষার্থীরা স্কুলে না গিয়ে অভিযুক্ত শিক্ষকের শাস্তি দাবী করে রাস্তায় নেমে মানববন্ধন করে। এসময় শিক্ষার্থীরা অভিযুক্ত শিক্ষক শাসছুল ইসলাম পলাশের শাস্তির পাশপাশি প্রধান শিক্ষক শেখ মাহফুজের পদত্যাগ দাবী করেন।

আখাউড়া দেবগ্রাম হাইস্কুলের প্রধান শিক্ষক শেখ মাহফুজুর রহমান বলেছেন, ঘটনার সময় আমি ছিলাম না। শিক্ষার্থীরা সবাই আমার সন্তানের মত।

শিক্ষক পলাশের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে তিনি আরো বলেন, এই ঘটনায় তাকে ফাসানোর যড়যন্ত্র করছে একটি মহল।

এব্যাপারে আখাউড়া থানার অফির্সার ইনর্চাজ রসুল আহমদ নিজামী বলেছে, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। তিনি সকলকে শান্ত থাকার আহবান করেছেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শওকত আকবর জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের জন্য মহা-পরিচালক বরাবর চিঠি দেয়া হয়েছে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেছেন, আইনগত ব্যবস্থা গ্রহনের পাশাপাশি অভিযুক্ত শিক্ষককে বরখাস্ত করতে উপজেলা প্রশাসন থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তাকে খুব তারাতারি শিক্ষকের পদ থেকে বরখাস্ত করা হচ্ছে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!