ব্রেকিং

x

আখাউড়ায় ন্যায্য মূল্যে কৃষকদের বাড়ি থেকে সরকারের ধান সংগ্রহ শুরু

রবিবার, ০৩ মে ২০২০ | ৪:২৪ অপরাহ্ণ

আখাউড়ায় ন্যায্য মূল্যে কৃষকদের বাড়ি থেকে সরকারের ধান সংগ্রহ শুরু

আখাউড়ায় কৃষকের নিকট থেকে ন্যায্য মূল্যে সরকার ধান ক্রয় শুরু করেছে। আজ রোববার বিকালে পৌরসভার নারায়নপুর গ্রামের কৃষক জামির হোসেন খেকে ধান ক্রয়ের মাধ্যমে এই কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা সরকারের এই ধান ক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।


ধান ক্রয় কাজের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার শাহানা বেগম, খাদ্য নিয়ন্ত্রক কাউছার সজীব, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব কুমার শীল প্রমুখ।


কৃষি কর্মকর্তা শাহানা বেগম জানায়, আজ রোববার প্রথম দিন আখাউড়া পৌরসভার নারায়নপুর গ্রামের দুইজন কৃষকের নিকট থেকে দুই মেট্রিক টন ধান ক্রয় করা হয়েছে। ধান ক্রয় শেষে কৃষক জামির হোসেনকে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজহাতে চেক প্রদান করেন।

তিনি আরো জানান, উপজলার ৭৪০ জন কৃষকের প্রত্যেকের কাছ থেকে পর্যাক্রমে এক টন করে ধান ক্রয় করা হবে। প্রায় ১৩০০ কৃষক ধান বিক্রির জন্য নিবন্ধন করেছিলেন। তাঁদের মধ্য থেকে লটারির মাধ্যমে বাছাই করে  ৭৪০ জনের নিকট থেকে ধান ক্রয় করা হচ্ছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!