ব্রেকিং

x

‌আখাউড়ায় দরিদ্র মানুষকে ঈদের নতুন পোশাক দিলেন দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘ

মঙ্গলবার, ০৪ জুন ২০১৯ | ২:৪২ অপরাহ্ণ | 464 বার

‌আখাউড়ায় দরিদ্র মানুষকে ঈদের নতুন পোশাক দিলেন দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘ

আখাউড়ায় অসহায় দরিদ্র মানুষ ও মাদ্রাসার এতিম ছাত্রদের মধ্যে ঈদ বস্ত্র ও নগদ টাকা বিতরণ করেছে দক্ষিন ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘ।

ppe

আজ মঙ্গলবার সকাল ১১টায় আখাউড়া দক্ষিণ ইউনিয়নের গাজির বাজার বাস স্ট্যান্ডে এই ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান হয়।


এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। অনুষ্ঠান উদ্বোধন করেন আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আখাউড়া দক্ষণ ইউনিয়ন কল্যাণ সংঘ অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করে নিজেদের কষ্টার্জিত টাকা দিয়ে অসহায় ও দরিদ্র মানুষের জন্য সাহায্য করছেন। তিনি প্রবাসী এই সংগঠনের সকল দায়িত্বশীল ও সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান এই মহতি উদ্যোগের জন্য।

সংশ্লিষ্টরা জানায়, এবার আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘ তাদের ইউনিয়নের ১১০ জন হত দরিদ্র নারী ও পুরুষের মধ্যে ঈদের  নতুন পোশাক দিয়েছে এবং তিনটি মাদ্রাসার ৫০ জন এতিম ছাত্রকে নগদ অর্থ দিয়ে সহায়তা করেছে।

প্রবাসী আরিফ ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ বস্ত্র ও নগদ টাকা বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, ব্যবসায়ি শফিকুল ইসলাম, যুবলীগ নেতা মোক্তার হোসেন ফয়সাল,

সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা রুবেল আহমেদ, ওয়াসিম ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সানাউল ভূইয়া, ইব্রাহীম ভূইয়া লিটন, শরীফ ইসলাম আবীর, মশিউর, সাব্বির ভূইয়া, সহ-অর্থ সম্পাদক রাকিব উদ্দিন ভূইয়া সহ সকল ওয়ার্ডের সেচ্ছাবকরা। অনুষ্ঠান পরিচালনা করেন এই সংগঠনের অর্থ সম্পাদক মো: রুবেল আহমেদ।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com