ব্রেকিং

x

৪ বছরে কসবা-আখাউড়ায় ৫০০ কোটি টাকার উন্নয়ন হয়েছে-মেয়র তাকজিল খলিফা

রবিবার, ২৫ মার্চ ২০১৮ | ১১:২৯ অপরাহ্ণ | 1988 বার

৪ বছরে কসবা-আখাউড়ায় ৫০০ কোটি টাকার উন্নয়ন হয়েছে-মেয়র তাকজিল খলিফা

আখাউড়ায় শান্তিবন মহাশ্মশানে হিন্দু সম্প্রদায়ের বাসন্তী পূজা উৎসব চলছে। আজ রোববার রাত সাড়ে ৮টায় এই পূজা উৎসব উপলক্ষ্যে লোকনাথ সেবাশ্রম শান্তিবন মহাশ্মশানের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা হয়েছে।  মহাশ্মশানের যুব কমিটির সভাপতি শ্রী শিপন ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল।


প্রধান অতিথি মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন, আমাদের আইনমন্ত্রী মহোদয় মন্ত্রী হওয়ার পর কসবা-আখাউড়ায় উন্নয়নের জোয়ার বইছে। গত চার বছরে ৫০০ কোটি টাকার উন্নয়ন হয়েছে কসবা-আখাউড়ায়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আইনমন্ত্রী মহোদয়কে জয়যুক্ত করে এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে উপস্থিত সকলের প্রতি তিনি আহবান জানান। তিনি শান্তিবন মহাশ্মশানের উন্নয়নের দাবী দ্রুত পুরন হবে বলেও আশ্বাস দেন।


kk

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, অধ্যাপক হুমায়ুন কবীর, রাধানগর প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও শান্তিবন মহাশ্মান কমিটির সভাপতি হীরালাল সাহা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, নাছির উদ্দিন হাজারী সমর্থিত বিএনপি নেতা আবুল ফারুক বকুল, আমদানী-রফতানী কারক এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, খালেদ হোসেন খান গেদু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভা আওয়ামীলীগ নেতা শিপন হায়দার, ছাত্রলীগ নেতা শাপলু, রাসেল ও নয়ন প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!