ব্রেকিং

x

৩ মার্চ ২০ স্থানে একযোগে ত্রিপুরা বিধানসভার ভোট গণনা হবে

বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮ | ২:৩৫ অপরাহ্ণ | 592 বার

৩ মার্চ ২০ স্থানে একযোগে ত্রিপুরা বিধানসভার ভোট গণনা হবে

ত্রিপুরারাজ্যের বিধান সভা নির্বাচনের ভোট গণনা হবে আগামী ৩ই মার্চ। ২০টি স্থানে একযোগে স্থানীয় সময় সকাল ৮টা থেকে ভোট গণনা শুরু হবে। কড়া নিরাপত্তায় রয়েছে ৫৯টি বিধানসভা আসনের বাক্সবন্দি ইভিএমও ভিভি প্যাট।


ত্রিপুরারাজ্যের পশ্চিম জেলার মোহনপুর, জিরানীয়া ও সদর এই তিন মহকুমার ১৪ আসনের ভোট গণনা হবে আগরতলার উমাকান্ত একাডেমিতে। সিপাহীজলা জেলার জস্পুইজলা মহকুমার দুইটি আসনের ভোট গণনা হবে জম্পুইজলা বিডিও অফিস এবং জম্পুইজলা সিডিপি ও অফিসে। বিশালগড় মহকুমার তিনটি আসনের ভোট গণনা বিশালগড় মহকুমা শাসকের অফিস এবং ট্রেজারী অফিসে। সোনামুড়া মহকুমার চারটি আসনের গণনা হবে সোনামুড়া বালিকা দ্বাদশ শ্রেনী বিদ্যালয়ে। খোয়াইয়ের তিনটি আসনের গণনা হবে খোয়াই এসডিএম অফিসে এবং তেলিয়ামুড়ার তিনটি  আসনের গণনা হবে তেলিয়ামুড়া এসডিএম অফিসে। উদয়পুরের চারটি আসনের ভোট গণনা হবে অমরপুর দ্বাদশ স্কুলে। করবুকের একটি আসনের ভোট গণনা হবে করবুক পাঞ্জিহাম দ্বাদশ শ্রেনী বিদ্যালয়ে। শান্তিবাজারের দুইটি আসনের ভোট গণনা হবে শান্তিবাজার মহকুমায়। সাব্রুম দুইটি আসনের ভোট গণনা হবে সাব্রুম এসডিএম অফিসে। গঙ্গাছড়া এবং আমবাসার দুইটি আসনের ভোট গণনা হবে কুলাই দ্বাদশ স্কুলে। কমলপুরের দুইটি আসনের ভোট গণনা হবে কমলপুর দ্বাদশ স্কুলে। লংতরাইভ্যালির দুইটি আসনের ভোট গণনা হবে লংতরাইভ্যালি এসডিএম অফিসে। কুমারঘাটের দুইটি আসনের ভোট গণনা হবে পাবিয়াছাড়া দ্বাদশ স্কুলে। কৈলাশহরের দুইটি আসনের ভোট গণনা হবে আর কে ইনস্টিটিউশনে। ধর্মনগরের চারটি আসনের ভোট গণনা হবে বিবিআইতে। পানিসাগরের একটি আসনের ভোট গণনা হবে পানিসাগর পঞ্চায়েত সমিতি হলে। কাঞ্চনপুরের দুইটি আসনের ভোট গণনা হবে কাঞ্চনপুর দ্বাদশ স্কুলে।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!