ব্রেকিং

x

আইনমন্ত্রী বলেছেন,

হিন্দু ধর্মাবলম্বীদের কল্যাণে আমাকে সবসময় সাথী হিসাবে পাবেন

শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ | ৮:১৭ অপরাহ্ণ | 602 বার

হিন্দু ধর্মাবলম্বীদের কল্যাণে আমাকে সবসময় সাথী হিসাবে পাবেন

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, আখাউড়া শান্তিবন মহাশশ্মান ও হিন্দু ধর্মাবলম্বীদের কল্যাণে আমাকে সবসময় সাথী হিসাবে পাবেন। আজ শুক্রবার সন্ধ্যায় আখাউড়া শান্তিবন মহাশশ্মানে শ্রী শ্রী হরিনাম সংকীর্ত্তন ও শ্রী শ্রী কার্তিকায় যজ্ঞ মহা উৎসবে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন


তিনি উৎসবে আগত ও সংশ্লিষ্টদের শুভেচ্ছা জানিয়ে বলেন,  আপনাদের আজকের এই মহা উৎসব সফল হোক, আপনাদের প্রার্থনায় সারা বিশ্বে শান্তি বর্শিত হোক। যারা এই উৎসবে এসেছেন তাদের মনের আশা পুরণ হোক।


এর আগে তিনি আখাউড়া শান্তিবন মহাশশ্মানের শবদাহের আধুনিক চুল্লি উদ্বোধন করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার ভুইয়া জীবন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আইনমন্ত্রীর পিও শফিকুল ইসলাস সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, শান্তিবন মহাশশ্মান কমিটির সভাপতি শ্রী হিরা লাল সাহা, সাধারন সম্পাদক সুমেশ দাস, সাংগঠনিক সম্পাদক রসিক লাল সাহা, পৌরসভা যু্বলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, ছাত্রলীগ নেতা সাহাবুদ্দিন বেগ শাপলু, শাখাওয়াত হোসেন নয়ন ও সাংবাদিক সমীর চক্রবর্তী প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!