ব্রেকিং

x

স্বামীর ঘর থেকে বিতাড়িত কল্পনা আক্তার সন্তান কোলে ভিক্ষা করছেন

বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | ৭:২৯ অপরাহ্ণ | 204 বার

স্বামীর ঘর থেকে বিতাড়িত কল্পনা আক্তার সন্তান কোলে ভিক্ষা করছেন

নুরুন্নবী ভুইয়া:
স্বামীর ঘর থেকে বিতাড়িত কল্পনা আক্তার (২৯) দুই মাসের পুত্র সন্তান কোলে নিয়ে আখাউড়ায় ভিক্ষা করছেন। স্বামী বাবুল মিয়া (৪০) তাকে সন্তান জন্ম দেয়ারও সুযোগ দেয়নি। অনাগত সন্তানসহ তাকে ঘর থেকে বের করে দিয়ে নতুন বউ ঘরে তুলেছে। বর্তমানে শিশু সন্তান নিয়ে আখাউড়া রেলস্টেশনে অনাহারে অর্ধহারে দিনযাপন করছে কল্পনা আক্তার। আজ বৃহস্পতিবার বিকালে কথা বলার সময় কল্পনা তার জীবন সম্পর্কে এই তথ্য জানান। হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকার আবু বক্করের কন্যা কল্পনা আক্তার।


কল্পনা আক্তার জানান, গাজীপুর এলাকার রুবেল মিয়ার সাথে প্রেম করে গত ৩ বছর আগে তার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই স্বামী তার উপর নানা কায়দায় নির্যাতন শুরু করে। কয়েকবার মারধরও করেছে। এই অবস্থায় তার পেটে সন্তান আসে। তার অনাগত সন্তানসহ আড়াই মাস আগে স্বামী তাকে ঘর থেকে তাড়িয়ে দিয়ে নতুন বউ ঘরে তুলেছে। প্রেমের বিয়ের কারনে নিজের বাড়িতেও তার স্থান নেই। তাই বাচার তাগিদে তিনি চলে আসেন গাজীপুর থেকে আখাউড়ায়।


আরও পড়ুন: আখাউড়ায় লকডাউনকৃত পরিবারে করোনার উপসর্গ নিয়ে যুবতীর মৃত্যু

তিনি আরো জানান, সন্তান কোলে নিয়ে তিনি আখাউড়া সড়ক বাজারসহ বিভিন্ন স্থানে ভিক্ষা করে কোনক্রমে খেয়ে না খেয়ে বেচে আছেন। আখাউড়া রেলস্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে রাত্রি যাপন করছেন। করোনা পরিস্থিতির কারণে রেলস্টেশনে কেউ না থাকায় নিয়মিত ভিক্ষাও মিলছে না।

আরও পড়ুন: আখাউড়ায় ঔষধ ব্যবসায়ি করোনায় আক্রান্ত

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!