ব্রেকিং

x

স্বাধীন ভারতে এমন ধর্মীয় আগ্রাসন আগে কখনো দেখেনি-সীতারাম ইয়েচুরি

সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:৫২ পূর্বাহ্ণ | 696 বার

স্বাধীন ভারতে এমন ধর্মীয় আগ্রাসন আগে কখনো দেখেনি-সীতারাম ইয়েচুরি

সিপিআইএমের সাধারন সম্পাদক সীতারাম ইয়েচুরি বলেছেন, বিজেপি সরকার আমলে দেশের সংবিধান আক্রান্ত হয়েছে, নির্বাচন কমিশন, সেন্সর বোর্ড, বিচারবিভাগ সব আক্রান্ত হয়েগেছে। ধর্মের নামে মানুষকে খুন করা হচ্ছে, নির্যাতন করা হচ্ছে। স্বাধীন ভারতে এমন ধর্মীয় আগ্রাসন আগে কখনো দেখেনি। দেশে এক অস্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে। আর এসএস-বিজেপিকে পরাস্ত করেই এই পরিস্থিতি থেকে দেশকে বাচাতে হবে। রোববার ভারতের কেরালা রাজ্য সম্মেলনের বক্তৃতার সময় তিনি এই সব কথা বলেন।


তিনি আরো বলেছেন, মুদি সরকার দেশকে লুট করছে। দুর্নীতি বেনজির মাত্রায় পৌছেছে। কৃষি ঋণ মকুবের সময়ে সরকারের অর্থ নেই কিন্তু ২ লক্ষ কোটি টাকার বেশি ঋণ ছাড় দেওয়া হয়েছে কর্পোরেটদের। ব্যাংকের অনাদায়ী ঋণ বাড়ছে। ব্যাংকের সঞ্চিত অর্থ অনায়াসে লুট করে বিদেশে পালিয়ে যাচ্ছেন প্রতারক ধনীরা।


সম্মেলনে এই দিন সিপিআইএমের কেরালা রাজ্য কমিটির সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন কোডিয়েরি বালাকৃষ্ণান।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন সিপিআইএমের পলিট ব্যুরো সদস্য প্রকাশ কারাত, কেরালা রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন, রাজ্য সম্পাদক কোডিয়েরি বালাকৃষ্ণান প্রমুখ।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!