ব্রেকিং

x

‘মাদক ছড়িয়ে পড়েছে শিক্ষা প্রতিষ্ঠানে’

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আপত্তি জানাবে ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ

শনিবার, ৩১ মার্চ ২০১৮ | ৯:০২ অপরাহ্ণ | 705 বার

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আপত্তি জানাবে ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ

দলীয় দুই নেতাকে জড়িয়ে প্রতিবেদনের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আপত্তি জানাবে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ। আজ শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এ কথা জানান।
এ সময় জানানো হয়, সাংবাদিকদেরকে নিয়ে ফেসবুকে করা আপত্তিকর মন্তব্যগুলো মুছে নেয়া ও জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয়া হয়। এ সময় ওই দুই ছাত্র নেতাই সাংবাদিকদের বিরুদ্ধে মন্তব্যের জন্য ক্ষমা প্রার্থনা করেন।
খোঁজ নিয়ে জানা গেছে, গত ২৯ মার্চ দেশের শীর্ষ স্থানীয় একটি জাতীয় দৈনিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্ধৃতি দিয়ে ‘মাদক ছড়িয়ে পড়েছে শিক্ষা প্রতিষ্ঠানে’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদে উল্লেখ করা হয়, এসবের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ ও বর্তমান সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন জড়িত। প্রকাশিত এ সংবাদের জন্য পত্রিকাটির জেলা প্রতিনিধি শাহাদাৎ হোসেনকে দোষারোপ করে বিভিন্ন ধরণের হুমকি ধামকি দেয়া হয়। এ অবস্থায় বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা-কর্মী ফেসবুকে সাংবাদিকদেরকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন।
আজ অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো হয়, জেলা ছাত্রলীগের পক্ষ থেকে পাঠানো প্রতিবাদ পত্র ইতিমধ্যেই ওই পত্রিকায় ছাপা হয়েছে। আগামীকাল (আজ) স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের কাছেও একটি লিখিত আবেদন করা হবে। প্রকৃত ঘটনা উদ্ঘাটনের জন্যও দাবি তোলা হয় ছাত্রলীগের পক্ষ থেকে।
সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক ছাড়াও সহ-সভাপতি সুজন দত্ত, শামীম হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক নাঈম বিল্লাহ, সাবেক দপ্তর সম্পাদক ছায়েদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। সভাপতি ও সাধারন সম্পাদক তাঁদের বক্তব্যে একাধিকবার সাংবাদিকদের কাছে ক্ষমা প্রার্থনা করেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!