ব্রেকিং

x

স্ত্রীর ভালোবাসার কাছে হেরে গেল করোনা

শনিবার, ০৪ জুলাই ২০২০ | ৫:২৮ অপরাহ্ণ

স্ত্রীর ভালোবাসার কাছে হেরে গেল করোনা

নুরুন্নবী ভুইয়া:
করোনা ভাইরাসে আক্রান্ত আখাউড়া মনিয়ন্দ ইউিনয়ন যুবলীগের সভাপতি আবুল বাশার হাজারী(৪৯)কে সেবা করতে গিয়ে করোনায় আক্রান্ত হয় তার স্ত্রী সুহেলী আফরিন সুমী(৩৫)। শরীরে উপসর্গ দেখার পর স্ত্রীকে আলাদা থাকতে বলেছিল হাজারী কিন্তু স্ত্রী তা মানতে রাজি নয়, এক বিছানায় থেকেই স্বামীকে সেবাযত্ন করেছেন স্ত্রী। শুধু মাত্র ভালোবাসার জোরে এই দম্পতি করোনা জয় করে স্বাভাবিক জীবনে ফিরেছেন।


আজ শনিবার দুপুরে করোনা জয়ের গল্প বলেছেন তারা। ঢাকা বিটিসিএলে কর্মরত করোনা জয়ী আবুল বাশার হাজারী জানায়, গত রোজার ঈদের দিন ঢাকার বাসায় (মগবাজার) তার শরীরে করোনার উপসর্গ জ্বর ও সারা শরীরে প্রচন্ড ব্যাথা অনুভব হয়। সাদ ও গন্ধের অনুভূতিও চলে যায়। এই অবস্থা বুঝতে পেরে তিনি স্ত্রী সুহেলী আফরিন সুমীকে আলাদা থাকতে বলেন কিন্তু সুমী এতে রাজি হয়নি। স্বামীর সাথে একই বিছানায় থেকে স্বামীর সেবাযত্ন শুরু করে সুমী। তিনদিন পর সুমীর শরীরেও জ্বর আর ব্যাথা শুরু হয়। সাদ গন্ধ চলে যায় তার থেকেও। পরে আটদিন পর দুইজন করোনার নমুনা দিলে ফলাফল পজিটিভ আসে। দুইজনের শরীরে করোনা শনাক্ত হয়। তারপরও হাল ছাড়েনি সুমি একই রোমে আইসোলেশনে থেকে চিকিৎসার পাশাপাশি স্বামীর সেবা করতে থাকেন।


তিনি আরো বলেন, হোম আইসোলেশনে থাকাবস্থায় সুমীর মনোবল শক্ত থাকায় তার মনে করোনা ভয় ছিল না। থাকা, খাওয়া সব কিছু একসাথে হওয়ায় করোনার ভয়ের চেয়ে তাদের মধ্যে ভালোবাসার শক্তি ছিল বেশী। একে অপরকে সহযোগীতা করেছে তারা। পরে আস্তে আস্তে জ্বর, ব্যাথা সেরে উঠে, সাদ গন্ধও পেতে থাকে।

টানা ১৬দিন পর পুনরায় নমুনা দিলে তারা দুইজনের রিপোর্ট নেগেটিভ আসে, রিপোর্ট নেগেটিভ আসার পর আরো ৭দিন হোম কোয়ারেন্টাইনে থেকে তৃতীয় বার নমুনা রিপোর্ট নেগেটিভ আসলে স্বাস্থ্য বিভাগ তাদের দুইজনকে করোনামুক্ত ঘোষণা করে।

তিনি আরো জানান, করোনা আক্রান্ত হওয়ার পর আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া উপজেলা যুবলীগের সভাপতি তাকজিল খলিফা কাজল, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল নিয়মিত খোজ খবর নিয়েছেন। তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আবুল বাশার হাজারীর স্ত্রী সুহেলী আফরিন সুমি বলেন, আল্লাহর ওপর ভরসা রেখেই স্বামীর সেবা শুরু করেছি। করোনা আমাদেরকে আলাদা করতে পারবে না। স্বামীর সেবা করতে গিয়ে মৃত্যু হলেও তার আপত্তি ছিলনা বলেও জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!