ব্রেকিং

x

স্ত্রীর ফেসবুকে নগ্ন ছবি পোস্ট করায় এক পুলিশ সদস্য গ্রেফতার

বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০১৮ | ১১:৪৬ অপরাহ্ণ | 483 বার

স্ত্রীর ফেসবুকে নগ্ন ছবি পোস্ট করায় এক পুলিশ সদস্য গ্রেফতার

ভারতের উত্তর ২৪ পরগনার অশোকনগর থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। বনিবনা না হওয়ায় স্ত্রীর ফেসবুক পেজে অন্য নারীর অশ্লীল ছবি পোস্ট করার অভিযোগে পুলিশ কনস্টেবল স্বামীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।


পুলিশ সূত্রে জানা গেছে, অশোকনগর থানায় কনস্টেবল পদে কর্মরত সোমনাথ চক্রবর্তী গাড়ির চালক হিসেবে কাজ করছিলেন। তার বাড়ি অশোকনগর থানার কাকপুল এলাকায়। হাবড়া এলাকায় তার শ্বশুরবাড়ি। বেশ কয়েক মাস ধরে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়। বনিবনা না হওয়ায় তাদের মধ্যে বিয়ে বিচ্ছেদের মামলাও চলছিল। এরই মধ্যে দিন কয়েক আগে সোমনাথ তার স্ত্রীর ফেসবুক পেজে অন্য এক নারীর অশ্লীল ছবি পোস্ট করেন।


এ ঘটনায় মঙ্গলবার অশোকনগর থানায় লিখিত অভিযোগ করেন তার স্ত্রী। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ রাতেই সোমনাথকে গ্রেফতার করে। যদিও এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছেন সোমনাথ।

গ্রেফতারকৃত ও পুলিশ সদস্যকে বুধবার বারাসত আদালতে তোলা হয়। তদন্তকারী পুলিশ অফিসারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তার তিন দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। সুত্র: বাংলাদেশ প্রতিদিন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!