ব্রেকিং

x

ফলো আপ- আখাউড়া-শ্রীমঙ্গল সেকশনে উপবন ট্রেন দুর্ঘটনা

সিলেটের সাথে সারাদেশের ট্রেন চলাচল ১৬ ঘন্টা বিচ্ছিন্ন। ১২ ট্রেনের শিডিউল বিপর্যয়

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮ | ৫:৩৮ অপরাহ্ণ | 657 বার

সিলেটের সাথে সারাদেশের ট্রেন চলাচল ১৬ ঘন্টা বিচ্ছিন্ন। ১২ ট্রেনের শিডিউল বিপর্যয়

মধ্যরাতে বিকট শব্দে উপবন ট্রেন দুর্ঘটনা।
সিলেটের সাথে সারাদেশের ১৬ ঘন্টা ট্রেন চলাচল বিচ্ছিন্ন

মধ্যরাতে শ্রীমঙ্গলে উপবন এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনায় সিলেটের সাথে সারাদেশের ১৬ ঘন্টা ট্রেন চলাচল বিচ্ছিন্ন ছিল। ১২টি ট্রেনের শিডিউল বিপর্যয় ঘটেছে। দুর্ঘটনা তদন্তে গঠন হয়েছে তদন্ত টিম।
আখাউড়া রিলিফ ট্রেন কর্মকর্তা প্রকৌশলী মো: দেলোয়ার হেসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আখাউড়া রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌছে বগি উদ্ধার কাজ চালায়। বিকাল সাড়ে ৪টায় উদ্ধার কাজ সম্পন্ন হলেও রিলিফ ট্রেন ক্লিয়ার করতে আরো ৩০ মিনিট সময় অতিবাহিত হয়। পরে বিকাল ৫টায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়।
এই ট্রেন দুর্ঘটনার কোন কারণ জানা যায়নি তবে শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশনের সহকারি ষ্টেশন মাষ্টার মো: সাখাওয়াত হোসেন জানান, দুর্ঘটনা তদন্তের জন্য ৫ সদস্য বিশিষ্ঠ একটি তদন্ত টিম গঠন করেছে বাংলাদেশ রেলওয়ে।

এদিকে আখাউড়া রেলওয়ে ট্রাফিক বিভাগ জানায়, উপবন এক্সপ্রেস দুর্ঘটনার কারনে সিলেট রেলপথে ১২টি ট্রেনের শিডিউল বিপর্যয় ঘটেছে। আজ শুক্রবার বিকালের ঢাকাগামী পারাবত এক্সপ্রেস, সিলেটগামী জয়েন্তিকা এক্সপ্রেস, পাহাড়িকা এক্সপ্রেস, ঢাকাগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের শিডিউল বিপর্যয়ের মুখে পড়েছে যথাসময়ে এই ট্রেনগুলো চলাচল করতে পারবে না। গতকাল বৃহস্প্রতিবার রাত থেকে সকাল পর্যন্ত সিলেট-চট্টগ্রামগামী জালালবাদ এক্সপ্রেস, ঢাকা-সিলেটগামী উপবন এক্সপ্রেস,চট্টগ্রাম-সিলেটগামী জালালাবাদ এক্সপ্রেস, ঢাকা-সিলেটগামী সুরমা মেইল, আখাউড়া-সিলেটগামী কুশিয়ারা এক্সপ্রেস, ঢাকা-সিলেটগামী পারাবত এক্সপ্রেস, সিলেট-ঢাকাগামী জয়েন্তিকা এক্সপ্রেস ট্রেন বিভিন্ন স্থানে আটকা পড়েছে।
ট্রাফিক বিভাগ আরো জানায়, দুর্ঘটনা কবলিত ট্রেনযাত্রীদের নিরাপত্তার জন্য দুর্ঘটনা কবলিত এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছিল। যাত্রীদেরকে নির্দিষ্ট গন্তব্যে যেতে আইনপ্রয়োগকারী সংস্থা সহযোগীতা করেছে।

আখাউড়া-সিলেট পথের শ্রীমঙ্গলে যাত্রীবাহী ট্রেন দুর্ঘটনা

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!