ব্রেকিং

x

সিএনএন বাংলা টিভিতে বাদল আহাম্মদ ও এসটিভিতে ময়নাল হক

শুক্রবার, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | ৮:১২ অপরাহ্ণ | 1320 বার

সিএনএন বাংলা টিভিতে বাদল আহাম্মদ ও এসটিভিতে ময়নাল হক

বাংলাদেশের অন্যতম বিনোধন ও সংবাদভিত্তিক বেসরকারী টেলিভিশন চ্যানেল ’ সিএনএন বাংলা টিভি”তে আখাউড়া প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন আখাউড়া প্রেসক্লাবের সদস্য বাদল আহাম্মদ খান এবং বেসরকারী টিভি চ্যানেল এসটিভি’তে আখাউড়া প্রতিনিধি হিসাবে নিয়োগ পেয়েছেন ময়নাল হক ভুইয়া।


গতকাল বৃহস্প্রতিবার সিএনএন বাংলা টিভি ও এসটিভি কর্তৃপক্ষের স্বাক্ষরিত পৃথক আইডি কার্ড ও নিয়োগপত্রে বাদল আহাম্মদ খান ও ময়নাল হক ভুইয়াকে আখাউড়া প্রতিনিধি হিসাবে নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়।


২০১২ সালে সাংবাদিক বাদল আহাম্মদ খান জাতীয় দৈনিক ’আলোর জগত’ পত্রিকার প্রতিনিধি হিসেবে কর্মজীবন শুরু করেন। বর্তমানে জনপ্রিয় অনলাইন নিউজ মাধ্যম আখাউড়া নিউজের নিজস্ব প্রতিনিধি হিসাবে কর্মরত আছেন। চলতি বছরের শুরুতে সাংবাদিক ময়নাল হক ভুইয়া জনপ্রিয় অনলাইন নিউজ মাধ্যম আখাউড়া নিউজের ভ্রাম্যমান প্রতিনিধি হিসাবে কর্মরত আছেন। এছাড়াও এই দুই সাংবাদিক বিভিন্ন সেবামূলক কর্মকান্ডসহ আখাউড়ার সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের পরিচিতিমুখ।
এদিকে আজ শুক্রবার দুপুরে সিএনএন বাংলা টিভির প্রতিনিধি বাদল আহাম্মদ খান ও এসটিভির প্রতিনিধি  ময়নাল হক ভুইয়া আখাউড়া প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন। আখাউড়া প্রেসক্লাব কার্যালয়ে সৌজন্য স্বাক্ষাতের সময় এই দুই সাংবাদিক উপজেলার সকল সংবাদ মাধ্যম কর্মীদের দৃষ্টি আকর্ষণ করে সকলের সহযোগিতা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মো: মানিক মিয়া দৈনিক সংবাদ), কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম হারুনুর রশিদ ঢালী (মহনা টিভি), আখাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল দৈনিক আলোকিত বাংলাদেশ), আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক (এশিয়ান টিভি), সাধারন সম্পাদক (আনন্দ টিভি ও দৈনিক নয়াদিগন্ত), সহ-সাধারন সম্পাদক বিশ্বজিৎ পাল বাবু (দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি), সাংগঠনিক সম্পাদক এম এ জলিল (দৈনিক দিনকাল), মুহাম্মদ রাকিবুল ইসলাম (সম্পাদক-সুশিল সমাজের ডাক) মো: সাইফুল ইসলাম (বাংলা টিভি), সমীর চক্রবর্তী (খবরের খোজে) জালাল হোসেন মামুন (দৈনিক প্রতিদিনের সংবাদ), মোশারফ হোসেন (মহনা টিভি), রতন পারভেজ (ক্রাইম ডায়রী), মোজাম্মেল ভুইয়া (দৈনিক নবচেতনা) প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!