ব্রেকিং

x

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন আইনমন্ত্রীর এপিএস

শনিবার, ০৬ জানুয়ারি ২০১৮ | ২:১৮ অপরাহ্ণ | 839 বার

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন আইনমন্ত্রীর এপিএস
আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাওসার জীবন বক্তৃতা করছেন

আজ শনিবার কসবা উপজেলা মিলনায়তনে কসবা ও আখাউড়া উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আইনমন্ত্রীর এপিএস রাশেদুল কাওছার জীবন। এতে সভাপতিত্ব করেন কসবা উপজেলা চেয়ারম্যান এড: আনিছুল হক ভুইয়া।


মতবিনিময় কালে মন্ত্রীর এপিএস রাশেদুল কাওসার জীবন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের উন্নয়নমুলক কর্মকান্ড সাংবাদিকদের সামনে তুলে ধরেন। এই সময় আখাউড়া প্রেসক্বাবের সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।


এই সময় উপস্থিত ছিলেন কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী, সাবেক কসবা উপজেলা চেয়ারম্যান রুহুল আমীন বকুল, কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, আখাউড়া প্রেসক্লাব সভাপতি মো: মানিক মিয়া,  আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও akhauranews.com এর সম্পাদক নুরুন্নবী ভুইয়া, কালের কন্ঠের ব্রাহ্মনাবাড়িয়া প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি ও আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক, কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ ম  হারুনুর রশিদ ডালি, কসবা প্রেসক্লাবের সভাপতি সোলমান খান মতবিনিময় সভা সঞ্চালন করেন। আরো ছিলেন আখাউড়া রিপোটার্স ইউনিটির সভাপতি আবদুল মমিন বাবুল, সাংবাদিক জালাল হোসেন মামুন ও রতন পারভেজ প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!