ব্রেকিং

x

সরাইল ঐতিহ্যবাহী দেওড়া একতা সমাজকল্যাণ সংঘের নতুন কমিটি গঠন

বৃহস্পতিবার, ০৩ মে ২০১৮ | ৬:৩৪ অপরাহ্ণ | 691 বার

সরাইল ঐতিহ্যবাহী দেওড়া একতা সমাজকল্যাণ সংঘের নতুন কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়ার  সরাইলের ঐতিহ্যবাহী দেওড়া একতা সমাজকল্যাণ সংঘের কার্যকরী পরিষদ ও উপদেষ্টা কমিটি গঠন হয়েছে পহেলা মে এক সাধারণ সভায় আগামী তিন বছরের জন্য এই কমিটি গঠন হয়।


ঐতিহ্যবাহী দেওড়া একতা সমাজকল্যাণ সংঘের নতুন কার্যকরী পরিষদের সভাপতি করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়া কৃতি সন্তান সাংবাদিক শামীমুল হককে। সাধারণ সম্পাদক হয়েছেন আশরাফ আহমেদ চৌধুরী সুমন।  পরিষদের অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তাদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি আমিনুল হক চৌধুরী, সহ-সভাপতি কাজী মো. হুমায়ুন কবীর, সারোয়ার আহমেদ চৌধুরী, মো. সুজন মিয়া, কামাল হোসেন এবং ফারুক আহমেদ।  যুগ্ম সম্পাদক সানোয়ার চৌধুরী। সহ-সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া, মো. আনোয়ার হোসেন, গোলাম জিলানী তাইফুর ও নূরুল আজম চৌধুরী। সাংগঠনিক সম্পাদক মো. আরাফাত উল্লাহ ঠাকুর, সহ-সাংগঠনিক সম্পাদক তামিম আহমেদ, পরিকল্পনা ও জনকল্যাণ সম্পাদক ইফতেখার আহমেদ চৌধুরী, সহ-পরিকল্পনা ও জনকল্যাণ সম্পাদক পিযুষ কান্তি আচার্য, অর্থ ও দপ্তর সম্পাদক মো. মামুন মিয়া, সহ-অর্থ ও দপ্তর সম্পাদক মেহেদী হাসান চৌধুরী শান্ত, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক রিয়াসাদ আজিম জহির, সহ-সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো. মোজাক্কিরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক নিয়াজ আহমেদ চৌধুরী, সহ-সমাজকল্যাণ সম্পাদক রুবেল মিয়া, প্রচার সম্পাদক মো. শাহনেওয়াজ, সহ-প্রচার সম্পাদক শেখ হানিফ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক খলিলুর রহমান শাকিল, সহ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক কাজী সবুজ, তথ্য ও গবেষণা সম্পাদক আফতাব উদ্দিন তুহিন, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক মো. শরিফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মো. মোক্তার হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান শাওন, আপ্যায়ন সম্পাদক মো. রুবেল মিয়া, সহ-আপ্যায়ন সম্পাদক সাফি উদ্দিন তানি, শিক্ষা বিষয়ক সম্পাদক মাঈনুল হোসেন রনি, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো. আল আমিন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক তায়েব চৌধুরী, কার্যকরী সদস্য শাহরিয়ার চৌধুরী শাওন, বাদল সরকার, কাওসার আহমেদ খান ও নিয়ামুল হোসেন রিয়াদ।


প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন আলমগীর মিয়া চৌধুরী। ১৭ সদস্যের উপদেষ্টা কমিটির অন্য সদস্যরা হলেন আফছার উদ্দিন আহমেদ, কামরুল হাসান, অ্যাডভোকেট মোকাররম জাহান, শ্যামল মিয়া, সাইফুল ইসলাম মোস্তাক, আওলাদ হোসেন, হাবিবুর রহমান খান হাসনাত, রুহুল আমীন, নজরুল ইসলাম চৌধুরী, আবু জামাল খান, আবদুল কাদের চৌধুরী, নূরুল মাহমুদ চৌধুরী, নেছার আহমেদ চৌধুরী, শাহেদ চৌধুরী, খন্দকার মো. সেলিম ও আরিফুর রহমান চৌধুরী।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!