ব্রেকিং

x

সরাইলে দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫

সোমবার, ২৯ জানুয়ারি ২০১৮ | ৫:৫১ অপরাহ্ণ | 519 বার

সরাইলে দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫

সরাইলে দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫


ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন। গ্রামের রাস্তার পাশে সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে সোমবার সকাল ১০টার দিকে ঘন্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও গ্রামবাসীরা জানান, কুট্টাপাড়া গ্রামের জ্বিনহাটির বাসিন্দা মিজান মিয়া তার বাড়ির পাশের রাস্তা ও ড্রেন ঘেঁষে সীমানা প্রাচীর নির্মাণের কাজ শুরু করলে একই পাড়ার সাবেক ইউপি মেম্বার দুলাল মিয়া এতে বাঁধা দেন। এই নিয়ে দুজনের কথা কাটাকাটির ঘটনা সংঘর্ষে রূপ নেয়। দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বিস্তীর্ণ জমিতে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। আহতরা গ্রেপ্তার এড়াতে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় দুইজনকে আটক করে পুলিশ।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!