ব্রেকিং

x

সভাপতি ও সম্পাদকসহ ব্রাহ্মণবাড়িয়ার ৬০ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:০৮ অপরাহ্ণ | 532 বার

সভাপতি ও সম্পাদকসহ ব্রাহ্মণবাড়িয়ার ৬০ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনসহ ৬০ নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।


সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনির কামালের আদালতে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  করা হয়।


আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৫ জানুয়ারি বিএনপির ৬৩ নেতাকর্মীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় বিভিন্ন স্থানে নাশকতার অভিযোগে মামলা হয়। ওই মামলা থেকে অভিযুক্তদের অব্যাহতির জন্য সোমবার আদালতে আবেদন করেন বিএনপি নেতাকর্মীদের আইনজীবীরা। আবেদন না মঞ্জুর করে আদালত মামলায় অভিযুক্ত অভি, জাফর ও সিয়াম নামে তিনজন বাদে বাকীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার মো. শরিফ উদ্দিন জানান, আদালতে হাজিরা দেয়ার সময় আসামিরা বার বার সময় চান। সময় দিলেও তারা আদালতে হাজির হচ্ছিলেন না। তাই আদালত সোমবার ৬০ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা করেছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!