ব্রেকিং

x

শ্বশুরবাড়িতে শিকলবন্দি জামাই

বুধবার, ২৯ মে ২০১৯ | ৮:৪৮ পূর্বাহ্ণ | 1126 বার

শ্বশুরবাড়িতে শিকলবন্দি জামাই
ayesha_furniture

চুয়াডাঙ্গার জীবননগরে মেয়েকে শারীরিকভাবে নির্যাতন করার অভিযোগে জামাইকে শিকল দিয়ে বন্দি করে রেখেছে শ্বশুরবাড়ির লোকজন। উপজেলার হ্যালিপ্যাড সংলগ্ন পাড়ায় এ ঘটনা ঘটেছে । শিকলবন্দি জামাই ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের আব্দুল হামিদের ছেলে সোহরাব হোসেন (৩০)।


শিকলবন্দি সোহরাব বলেন, ৮-১০ দিন আগে মোবাইলে টাকা দেয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটির একপর্যায়ে আমার স্ত্রী নীলার হাতে আঘাত করি। তারপর সে আমার ওপর রাগ করে বাবার বাড়ি জীবননগরে চলে আসে। আমি রোববার সন্ধ্যায় স্ত্রী ও সন্তানকে ঈদের জামা-কাপড় দিতে এলে আমার মামাশ্বশুর আমাকে লোহার শিকল দিয়ে গাছের সঙ্গে তালাবদ্ধ করে রাখে এবং মারপিট করে।


মামাশ্বশুর মসলেম উদ্দিন জানান, আমার ভাগ্নিকে মারপিট করার কারণে ভাগনে জামাই সোহরাব হোসেনকে শিকল দিয়ে তালাবদ্ধ করে রেখেছি। সে পালিয়ে যাওয়ার পর তার বাবা-মা আমাদের নামে যেনো মিথ্যা গুম মামলা দিতে না পারে এ জন্য তাকে আটকে রেখেছি। তার বাবা-মা এলে আমরা তাকে তাদের হাতে তুলে দেব।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!