ব্রেকিং

x

শেখ হাসিনাকে ১৭ বার হত্যার চেষ্টা করা হয়েছে- আইনমন্ত্রী আনিসুল হক এমপি

শুক্রবার, ১৯ জানুয়ারি ২০১৮ | ৮:১০ অপরাহ্ণ | 907 বার

শেখ হাসিনাকে ১৭ বার হত্যার চেষ্টা করা হয়েছে- আইনমন্ত্রী  আনিসুল হক এমপি
কসবায় কম্বল বিতরনী অনুষ্ঠানে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বক্তব্য রাখছেন

কসবায় কম্বল বিতরনী অনুষ্ঠানে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি
শেখ হাসিনাকে ১৭ বার হত্যার চেষ্টা করা হয়েছে


আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, এমপিও ভূক্তির জন্য শিক্ষকদের আন্দোলন করার কোন প্রয়োজন নেই। তিনি গত শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের শেরে বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন এমপিওভূক্তির ব্যাপারে নীতিমালা তৈরা করা হবে। নীতিমালায় যারা এমপিও ভূক্তির আওতায় পড়বেন তারাই হবেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের পরে আর কোনো আন্দোলনের প্রয়োজন হয় না। আমাদের দিকে তাকালেই মমতাময়ী প্রধানমন্ত্রী সব দুঃখ কষ্ট বুঝতে পারেন। আইনমন্ত্রী বলেন, শেখ হাসিনাকে ১৭ বার হত্যার চেষ্টা করা হয়েছে। এখনো তার আশপাশ দিয়ে বুলেট ঘুরে। তবে আল্লাহ্ যাকে বাঁচান তাকে কেউ মারতে পারবে না।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কায়সার ভূইয়া জীবন, বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন ভূইয়া প্রমুখ। পরে মন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে ১ হাজার কম্বল বিতরণ করা হয়।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!