ব্রেকিং

x

শিশু জুঁইকে বাঁচাতে সাহায্যের আবেদন

বুধবার, ১৮ আগস্ট ২০২১ | ৬:২২ অপরাহ্ণ | 24 বার

শিশু জুঁইকে বাঁচাতে সাহায্যের আবেদন
শিশু জুঁই

নুরুন্নবী ভুইয়া:
অবুঝ শিশু জুঁই ফ্যাল ফ্যাল করে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকে। এই বয়সে অন্য শিশুরা কত প্রাণবন্ত আর চঞ্চলতায় মেতে ওঠে।অথচ জুঁই খেলতে পারেনা। হার্টে ছিদ্র থাকায় দীর্ঘদিন ধরে সে অসুস্থ। বয়স ১০ বছর হলেও হার্টে ছিদ্র থাকায় তার ওজন মাত্র ১৫ কেজি। বুকে ব্যথা আর শ্বাসকষ্টের মধ্যেই চলছে তার জীবন। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে দাড়িয়ে জুঁইয়ের চোখে মুখে শুধুই বাঁচার আকুতি। জুঁইয়ের বাবা জাহাঙ্গীর আলম একজন রিক্সা চালক। আখাউড়া পৌরসভার মসজিদপাড়া এলাকায় ঘর ভাড়া করে জুঁইসহ তার স্ত্রী সন্তানদের নিয়ে বসবাস করছেন। হতাশা যেন তাকে চারদিকে থেকে ঘিরে ধরেছে।
জুঁইয়ের মা চম্পা বেগম জানায়, জন্মের পর থেকেই তার শারিরিক সমস্যা ছিল। খেলতে গেলে বুকে ব্যথাসহ শ্বাস নিতে সমস্যা হতো। ঠান্ডা জনিত সমস্যা মনে করে তারা সরকারী হাসপাতাল থেকে ওষধ এনে দিতো। সম্প্রতি অস্বাভাবিক ভাবে ওজন কমে যাওয়া, বুকে ব্যাথা, শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় হৃদরোগ বিশেষজ্ঞ ডা: মো: জাকারিয়ার নিকট নিয়ে যায়। পরে পরীক্ষা নিরীক্ষার পর ধরে পড়ে তার হার্টে ছিদ্র। ডাক্তার বলেছে দ্রুত ঢাকায় নিয়ে তার অপারেশন করা প্রয়োজন কিন্তু টাকার অভাবে হার্টের অপারেশন করা সম্ভব হচ্ছে না।
জুঁইয়ের মা জানান, ডাক্তার বলেছে সবমিলিয়ে ৪ লাখ টাকা লাগবে কিন্তু কোথায় তারা পাবে এই টাকা। টাকা জোগাড় হলেই হয়তো শিশু জুইয়ের বিপন্ন জীবন রক্ষা করা সম্ভব হতো। তাই সমাজের বিত্তবান ও দানশীল মানুষের কাছে জুইয়ের অসহায় বাবা তার এই অবুঝ সন্তানকে বাচানোর জন্য আর্থিক সহায়তা কামনা করেছেন। যদি কোন হৃদয়বান ব্যক্তি আর্থিক সহায়তা পাঠাতে ও যোগাযোগ করতে চান তাহলে শিশুটির মা চম্পা বেগম ০১৭০৩-৫৫২৬৩৬ (বিকাশ) অথবা আখাউড়ানিউজের ঠিকানায় যোগাযোগ করতে পারেন। পরবর্তীতে ব্যাংক একাউন্ট সংযুক্ত করা হবে।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!