ব্রেকিং

x

শিশু কিশোরদের মধ্যে দুর্নীতি বিরোধী মানসিকতা সৃষ্টি করতে হবে-ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক

বুধবার, ২৯ মে ২০১৯ | ৬:৪৯ অপরাহ্ণ | 232 বার

শিশু কিশোরদের মধ্যে দুর্নীতি বিরোধী মানসিকতা সৃষ্টি করতে হবে-ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে দূর্নীতিমুক্ত সোনার মানুষ গড়তে হবে। দেশের উন্নয়ন অগ্রগতি ও সুন্দর সুখী দেশ ও উন্নত প্রজন্মের জন্য শিশু কিশোরদের মধ্যে দূর্নীতি বিরোধী মানসিকতা সৃষ্টি করতে হবে। দূর্নীতিকে মনে প্রশ্রয় না দেয়ার প্রবণতা এবং ঘৃণা সৃষ্টি করতে হবে। বর্তমান সরকার সারা দেশে ব্যাপক দূর্নীতি বিরোধী কর্মকান্ড পরিচালনা করছে দূর্ণীতি দমন কমিশনের উদ্যোগে স্কাউটসদের নিয়ে এ কার্যক্রম অত্যন্ত প্রসংশনীয়।

তিনি বলেন শিল্প সাহিত্য সংস্কৃতির ক্ষেত্রে ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়ায় সততা স্টোর সংঘ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন কার্যক্রম চলছে, সর্বস্তরে দূর্নীতিকে প্রতিরোধের জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

আজ বুধবার ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুদক সমন্বিত কার্যালয় কুমিল্লার উদ্যেগে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্কাউট সদস্যদের নিয়ে দুর্নীতি বিরোধী বক্তৃতা প্রতিযোগিতার উদ্ভোধন ও সমাপনীতে পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দুদকের কুমিল্লা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মোঃ হেলাল উদ্দিন শরীফ। জেলা স্কাউটস এর সহকারী কমিশনার আল আমীনের শাহীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট মোঃ শামসুজ্জামান, জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র, নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান সরকার ,সাধারন সম্পাদক মোহাম্মদ আরজু, জেলা স্কাউট সম্পাদক নিয়াজ মোহাম্মদ কাজল।

প্রতিযোগীতায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের নাবিল তাওসিফ বিন শিবলী প্রথম ও নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের ফাহমিদা শারমিন তিথি দ্বিতীয় এবং অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের অমিত রায় তৃতীয় স্থান অর্জন করে। প্রতিযোগিতা শেষে বিজয়ী সহ সকল অংশগ্রহণকারীদের পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!