ব্রেকিং

x

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন

শিশুদের মানসিক বিকাশে সবাইকে সম্মিলিতভাবে ভূমিকা রাখতে হবে

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ | ৯:৫২ পূর্বাহ্ণ | 658 বার

শিশুদের মানসিক বিকাশে সবাইকে সম্মিলিতভাবে ভূমিকা রাখতে হবে

বাংলাদেশ শিশু একাডেমি ব্রাহ্মণবাড়িয়া জেলা এনসিটিএফ এর উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ার নব গঠিত “শিশু বান্ধব প্লার্টফর্ম, ব্রাহ্মণবাড়িয়ার কমিটির অভিষেক, বরণ ও শিশু অধিকার সপ্তাহের সমাপনী, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার অনুষ্ঠিত হয়েছে। সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সরোদ মঞ্চে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ- দৌলা খাঁন। অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, খেলাঘর সভাপতি ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ, সমাজসেবক ও জনপ্রতিনিধি লায়ন্সের সাবেক জেলা গভর্ণর লায়ন ফিরোজুর রহমান ওলিও। অধ্যাপক প্রাবন্ধিক মানবর্দ্ধন পালের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মাহফুজা আখতার,বক্তব্য রাখেন শিশু একাডেমির সদস্য এড. লোকমান হোসেন , মোঃ মনির হোসেন , এনসিটিএফ এর সভাপতি ইফতেখার প্রত্যাশা। অনুষ্ঠানের শুরুতে ব্রাহ্মণবাড়িয়ার সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খার কৃতি কন্যা রওশান আরা অন্নপূণার্র প্রয়াণে শোক জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। পরে নবঠিত শিশু বান্ধব প্লার্টফর্ম, ব্রাহ্মণবাড়িয়ার উপদেষ্টা মন্ডলী, বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সংগঠক সভাপতি আল মামুন সরকার সহ কমিটির সহ-সভাপতি সদস্য সচিব ও সদস্যদের শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক।
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক হায়াত- উদ- দৌলা বলেন, আজকের শিশুরা আগামীর ভবিষৎ, এই শিশুদের মানসিক বিকাশে সবাইকে সম্মিলিত ভাবে ভ’মিকা রাখতে হবে। তিনি বলেন শিশু একাডেমীর নিজস্ব জায়গা সহ এর উন্নয়নে ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।
অনুষ্ঠানে শিশু একাডেমির প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থীদের পরিবেশনায় আবৃৃত্তি সঙ্গীত নৃত্য পরিবেশিত হয় এবং প্রায় দেড় শতাধিক শিশুকে পুরস্কার প্রদান করা হয়েছে।অনুষ্ঠানে বিপুল সংখ্যক অভিভাবক গন্যমান্য বক্তিবর্গ সুধীজন উপস্থিত ছিলেন ।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!