ব্রেকিং

x

শপিং ব্যাগে নবজাতক শিশু

বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০১৮ | ১০:৫৮ অপরাহ্ণ | 784 বার

শপিং ব্যাগে নবজাতক শিশু
ছবি : উদ্ধার হওয়া নবজাতক শিশু

সিলেটের বিশ্বনাথে বনের ঝোপে শপিং ব্যাগে জীবিত এক নবজাতক শিশুকন্যাকে পাওয়া গেছে।
বুধবার রাতে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের মধনপুর গ্রামের পরিমল দাসের (৪৫) বাড়ির পাশে একটি বনের ঝোপের মধ্যে ওই নবজাতক শিশুকে পাওয়া যায়।


শিশুটি উদ্ধার করে নোয়ারাই গ্রামের সিএনজিচালিত অটোরিকশাচালক নুর মিয়ার (৪০) জিম্মায় দিয়েছে পুলিশ।


জানা যায়, বুধবার রাত ৯টায় নোয়ারাই গ্রামের নারায়ণ দাসের ছেলে পশাল দাস আমতৈল বাজার থেকে বাড়ি ফেরার পথে রাস্তার পাশে বনের ঝোপে একটি শিশুর কান্না শুনতে পান। এ সময় তিনি লাইট জ্বালিয়ে দেখতে পান নিল রঙের একটি শপিং ব্যাগের ভেতরে ওই শিশুটি কান্না করছে। পরে তিনি স্থানীয় ইউপি শফিক মিয়াসহ আশপাশের লোকজনকে খবর দেন। পরে শিশুটিকে উদ্ধার করে মোবাইল ফোনে থানার ওসির সঙ্গে যোগাযোগ করেন।

ওসি পরামর্শে শিশুটিকে হাসপাতালে নেয়া হয়। চিকিস্যার সময় দেখা যায় শিশুটির নাড়িতে নীল রঙের একটি ক্লাম (ক্লিপ) পরানো ছিল। কর্তব্যরত চিকিৎসক জানান, শিশুটির বয়স অনুমান ২৪ থেকে ৪৮ ঘণ্টা হবে। তবে শিশুটি সুস্থ রয়েছে। এই মুহূর্তে তার জন্য মায়ের বুকের দুধ খাওয়ার প্রয়োজন রয়েছে। ডাক্তারের কথা শুনে সিএনজিচালক শিশুটিকে লালনপালনের দায়িত্ব নিতে চাইলে পুলিশ তার জিম্মায় দেয়। বিশ্বনাথ থানার ওসি সামছুদ্দোহা জানান, শিশুটি সুস্থ রয়েছে। তাকে নুর হোসেন নামে এক সিএনজিচালকের জিম্মায় দেয়া হয়েছে। সুত্র: যুগান্তর

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!