ব্রেকিং

x

রাজপথে দিনদুপুরে ২ মহিলার উপর মধ্যযুগীয় বর্বরতা

শনিবার, ২৪ মার্চ ২০১৮ | ১০:০৪ পূর্বাহ্ণ | 1443 বার

রাজপথে দিনদুপুরে ২ মহিলার উপর মধ্যযুগীয় বর্বরতা
ছবি-অনলাইন

ভারতের ত্রিপুরারাজ্যের বিশালগড় শহরে পুলিশের সামনেই দুই মহিলাকে পেটানো হয়েছে। চুলের মুঠি ধরে টেনে হিচড়ে মিঠু সাহা ও টিটু সরকার নামে দুই মহিলাকে রাস্তায় ফেলে কয়েক দফা মারধর করা হয়। শুক্রবার দুপুরে  এই ঘটনা ঘটে।

ppe

ঠান্ডা পানি কেনা নিয়ে এই দুই মহিলার সাথে বিশালঘর বাজারের দোকানদার স্বপন সাহার সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে স্বপন সাহা দোকান থেকে উঠে মহিলাদের মারধর শুরু করে। পরে স্বপনের সঙ্গে পাশের দোকানদারও যোগ দিয়ে মহিলাদের টেনে হিচড়ে মাটিতে ফেলে কিলঘুষি মারতে থাকে। পরে স্বপনের স্ত্রী ও তার বাড়ির লোকজন এসে আরেক দফা মারধর করে। বাজারে প্রচুর লোকজন থাকলেও কেউ এগিয়ে আসেনি পুলিশের নিষ্ক্রিয়তার জন্য। পরে মহিলা পুলিশ তাদেরকে উদ্ধার করতে আসলে পুলিশের সম্মুখেই আরেক দফা পিটানো হয় দুই মহিলাকে। মহিলাদের দুইজনের মধ্যে একজনের বাড়ি আগরতলা আরেক জনের বাড়ি আসামে। বিশালঘরে এক আত্মীয়র বাড়িতে বেড়াতে এসেছিল তারা। এ ঘটনায় পুলিশ স্বপন সাহাকে গ্রেফতার করেছে।


Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com