ব্রেকিং

x

যুগান্তরে প্রকাশিত কাল্পনিক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মেয়র কাজল

শুক্রবার, ২৬ জুলাই ২০১৯ | ১০:৫৯ অপরাহ্ণ | 2763 বার

যুগান্তরে প্রকাশিত কাল্পনিক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মেয়র কাজল

দৈনিক যুগান্তর পত্রিকার খবর পাতায় ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধির বরাত দিয়ে আজ শুক্রবার ২৬ জুলাই ‘ভোটার পেটালেন মেয়র কাজল’ শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এই কথা জানান।


বৃহস্পতিবার জেলা পরিষদের নির্বাচন চলাকালে তিন ইউপি চেয়ারম্যান ও কয়েকজন সদস্য হামলার শিকার হয়েছেন- সংবাদে উল্লেখিত এমন তথ্য সম্পূর্ণ মিথ্যা বলেও তিনি দাবী করেছেন।
আখাউড়া পৌরসভার মেয়র বলেছেন, একজন মানুষ কয়েজনকে পেটাতে পারেন এমন সংবাদটি হাস্যরসের খোরাক ছাড়া আর কিছুই নয়। মূলত নির্বাচন কেন্দ্রে এই ধরণের কোনো ঘটনাই ঘটেনি। অভিযোগকারি জনপ্রতিনিধিরা কেন্দ্রের বাইরে যদি কারো হামলার শিকার হয়ে থাকেন তাহলে একজন জনপ্রতিনিধি হিসেবে আমার জন্যও তা অপমানজনক।
অত্যন্ত পরিতাপের সঙ্গে বলতে হয়, কোনো ধরণের সত্যতা যাচাই না করেই এমন ডাহা মিথ্যা সংবাদ পরিবেশন পত্রিকাটির বস্তুনিষ্টতা নিয়েই প্রশ্ন উঠেছে। একই সঙ্গে একজন জনপ্রতিনিধি হিসেবে আমারও চরম মানহানির ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সংবাদ পরিবেশন করতে গিয়ে সংশ্লিষ্ট প্রতিনিধি আমার সঙ্গেও কথা বলেন নি, যা উনার দায়িত্বশলাকেও প্রশ্নবিদ্ধ করেছে।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!