ব্রেকিং

x

মোবাইল প্রেম, দেখা করতে গিয়ে পিটুনি খেয়ে আহত প্রেমিক

মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০১৮ | ১০:৩১ অপরাহ্ণ | 941 বার

মোবাইল প্রেম, দেখা করতে গিয়ে পিটুনি খেয়ে আহত প্রেমিক

মোবাইলে প্রেমের সূত্র ধরে গভীর প্রেমে মজেন রাশেদুল ইসলাম (২২) নামের এক প্রেমিক। এরপর প্রেমিকার সঙ্গে দেখা করতে যান তিনি। তবে এটাই কাল হয়ে দাড়ায় রাশেদুলের। তাকে গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। গত রবিবার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের চড়ইকোল গ্রামে এ ঘটনা ঘটে।


রাশেদুল পার্শ্ববর্তী আটঘরিয়া উপজেলার দূর্গাপুর গ্রামের কামাল হোসেনের ছেলে।


স্থানীয় সূত্রে জানা গেছে, চড়ইকোল গ্রামের এক মেয়ের সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পাশের আটঘড়িয়া উপজেলার রাশেদুল ইসলামের। রবিবার দেখা করার জন্য প্রেমিককে ডেকে নেন প্রেমিকা। সন্ধ্যায় প্রেমিকার সঙ্গে দেখা করতে পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের চড়ইকোল গ্রামে যান রাশেদুল। ওদিন সন্ধ্যায় তারা দু’জন ঘরে বসে গল্প করার সময় প্রেমিকার বাবা ও অন্যান্য স্বজনরা রাশেদুলকে ঘর থেকে টেনেহিঁচড়ে বের করে গাছের সঙ্গে বেঁধে রাখেন। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত রাশেদুলকে কাঠ, হাতুড়ি দিয়ে বেধড়ক মারধর করা হয়। পরে দা দিয়ে মাথায় কোপ দিলে রক্তাক্ত হয়ে অচেতন হয়ে পড়েন রাশেদুল।

খবর পেয়ে থানা পুলিশ অচেতন অবস্থায় সোমবার ভোরে রাশেদুলকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় কোনো পক্ষই থানায় অভিযোগ বা মামলা করেনি বলে জানা গেছে।

চাটমোহর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে রাশেদুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। সুত্র: বাংলাদেশ প্রতিদিন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!