ব্রেকিং

x

আখাউড়া নিউজ পড়ে সাড়া দিলেন- কবির আহামেদ ভূইয়া

মৃত্যুপথযাত্রী আহসান উল্লাহর পাশে দাড়ালেন ভূইয়া ফাউন্ডেশন

বৃহস্পতিবার, ০৫ জুলাই ২০১৮ | ১০:৩৬ অপরাহ্ণ | 1753 বার

মৃত্যুপথযাত্রী আহসান উল্লাহর পাশে দাড়ালেন ভূইয়া ফাউন্ডেশন

মৃত্যুপথযাত্রী আহসান উল্লাহর পাশে দাড়ালেন ভূইয়া ফাউন্ডেশন

ppe

20180704_173449


ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মেধাবী ছাত্র আহসান উল্লাহর পাশে দাড়ালেন ভূইয়া ফাউন্ডেশন। সম্প্রতি আখাউড়া নিউজ.কমে  জটিল ও বিরল রোগে ভোগছেন মেধাবী ছাত্র আহসান উল্লাহ এমন একটি সংবাদ প্রকাশিত হয়। এমন খবর জানতে পেরে ভূইয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির আহামেদ ভূইয়া মানবিক কারণে গত বুধবার বিকালে ঢাকা বক্ষব্যাধি(অ্যাজমা) হাসপাতালে ছুটে যান। এসময় তিনি মৃতপথযাত্রী আহসান উল্লাহর অভিভাবকের কাছে তার শারীরিক অবস্থা ও চিকিত্সা ব্যবস্থার সার্বিক খবরাখবর নেন। পরে তিনি চিকিত্সার জন্য তার পিতা ইকবাল হোসেনের হাতে আর্থিক সহযোগিতা হিসাবে বিশ হাজার টাকা তুলে দেন। এসময় আখাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির আখাউড়া শাখার সভাপতি মৌসুমী আক্তার,সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা মাছুম ভূইয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। আখাউড়া আমোদাবাদ হাই স্কুলের ৭ম শ্রেণীর মেধাবী ছাত্র আহসান উল্লাহ (১৩) ফুসফুসে জিনগত জটিল রোগে আক্রান্ত হয়ে ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে মৃত্যুযন্ত্রনায় ভোগছেন। ৫ মিনিটের বেশী শ্বাস নিতে পারছে না। কৃত্রিম উপায়ে তার শ্বাস প্রশ্বাস চলছে। শুকিয়ে গেছে শরীর। হাঁটাচলা বন্ধ। কথা বলার শক্তিও  নেই। তার পিতা ইকবাল হোসেন আখাউড়া খড়মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ।  সর্বস্ব দিয়ে চেষ্টা করেছেন সন্তানকে সুস্থ্য করে তুলতে। সন্তানের চিকিত্সা করতে গিয়ে এই পরিবার এখন প্রায় নি:স্ব । চিকিৎসা করে নিজের অর্থ ফুরিয়ে গেলেও তার মেধাবী শিশু সন্তান আহসান উল্লাহ সুস্থ্য হয়নি। বর্তমানে অর্থের অভাবে প্রয়োজনীয় চিকিত্সা দেয়া যাচেছ না। এমন প্রতিবেদন আখাউড়া নিউজে তুলে ধরা হলে সাড়া দেন ভূইয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির আহমেদ ভূইয়া। 

 শিক্ষক ইকবাল হোসেন জানান, তার ছেলে আহসান উল্লাহ ৫ম শ্রেণীতে জিপিএ-৫ পেয়েছে। বর্তমানে ৭ম শ্রেনীতে তার রোল নম্বর-২। গত ৪ মাস ধরেই সে এই রোগে ভোগছে । তাদের বাড়ি আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামের হাই স্কুলের পাশে।তার চিকিত্সার জন্য সাহায্য পাঠাবার ঠিকানা:  ইকবাল হোসেন, একাউন্ট নম্বর: ১৪০১০০২০০৩৪২৮, সোনালী ব্যাংক, আখাউড়া শাখা, জেলা: ব্রাহ্মণবাড়িয়া। প্রয়োজনে বিকাশ- ০১৭১৩-৬০১৫৫৩।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com