ব্রেকিং

x

মা ওজু করে এসে দেখেন ঘরে সন্তান নেই, পুকুরে মিলল লাশ

রবিবার, ৩০ আগস্ট ২০২০ | ১০:০৬ অপরাহ্ণ | 772 বার

মা ওজু করে এসে দেখেন ঘরে সন্তান নেই, পুকুরে মিলল লাশ
ayesha_furniture

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাটপাড়া গ্রামের একটি পুকুর থেকে হুজাইফা নামে সাড়ে পাঁচ মাস বয়সী এক শিশুর লাশ আজ রবিবার সকালে উদ্ধার করেছে পুলিশ। এর কয়েক ঘণ্টা আগে তার মা ওজু করে ঘরে গিয়ে দেখেন সন্তান নেই! বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। হুজাইফা ওই এলাকার মো. জাকির হোসেনের ছেলে।


পরিবারের লোকজন জানান, শিশুটির মা রাবিয়া ভোরে দরজা খুলে ফজরের নামাজের জন্য ওজু করতে বাইরে বের হন। ফিরে এসে দেখেন শিশুটি নেই। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে বাড়ির অদূরে একটি পুকুরে তার লাশ দেখতে পাওয়া যায়। পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


স্থানীয় একাধিক সূত্র জানায়, সদর উপজেলার রাজঘর গ্রামের নূর মিয়ার মেয়ে সামিনা বেগমের সঙ্গে ওই শিশুর পিতা জাকির হোসেনের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। জাকিরের অন্যত্র বিয়ে হলে এ নিয়ে সামাজিক মীমাংসা হয়। পরে সামিয়ারও বিয়ে হয়। কিন্তু এ নিয়ে সামিয়ার মধ্যে ক্ষোভ ছিল। যে কারণে ‍দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব আছে। এসব কারণ থেকে শিশুকে হত্যা করা হয়েছে কি-না সে বিষয়েও অনেকে সন্দেহ পোষণ করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (অপারেশনস) মো. ইশতিয়াক আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!