ব্রেকিং

x

মালয়েশিয়ায় ১০ জন বাংলাদেশি আটক

মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০১৮ | ৯:২৬ পূর্বাহ্ণ | 802 বার

মালয়েশিয়ায় ১০ জন  বাংলাদেশি আটক

মালয়েশিয়ায় ১০ বাংলাদেশিসহ ১১০ জন অবৈধ বিদেশিকে আটক করেছে অভিবাসন বিভাগ। শনিবার দিবাগত রাতে সেলাংগর রাজ্যের অভিবাসন বিভাগ বুকিত মাহকোটায় একটি নির্মাণাধীন দুইটি ভবনে অভিযান চালিয়ে তাদের আটক করে।


অভিবাসন বিভাগের প্রধান জেমস লি জানান, গত দুই সপ্তাহেরও বেশি সময় ধরে জনসাধারণ ও গোয়েন্দা সংস্থার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে শনিবার রাত ১টা থেকে ৪টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


তিনি আরও জানান, অভিবাসন বিভাগের ৮৬ জন কর্মকর্তা অভিযানে অংশ নিয়েছিলেন। অভিযানে আমরা নেগরি সিম্বিলান শাখার ১৮ কর্মকর্তার সহায়তা নিয়েছি এছাড়াও সেলাংগর জাতীয় নিবন্ধন বিভাগের পাঁচ প্রয়োগকারী কর্মকর্তাও অভিযানে অংশ নেয়।

লি বলেন, মোট ৩৭৩ জন কর্মীর নথিপত্র যাচাই-বাচাই শেষে ১১০ জন অবৈধ বিদেশি কর্মীকে আটক করতে সমর্থ হয়।

আটককৃতদের মধ্যে ইন্দোনেশিয়ার ৯৩ জন, বাংলাদেশের ১০ জন, পাকিস্তানের চারজন, ভিয়েতনামের দুইজন ও ভারতের একজন নাগরিক রয়েছেন। তাদের বয়স দুই থেকে ৪৮ বছরের মধ্যে বলে জানা গেছে। সেলাংগর অভিবাসন বিভাগে তাদের রাখা হয়েছে এবং অভিবাসন আইনের অধীনে তদন্ত করা হচ্ছে বলে জানা গেছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!