ব্রেকিং

x

মানবজমিন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সোমবার, ০৭ অক্টোবর ২০১৯ | ৯:৪৭ পিএম | 884 বার

মানবজমিন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ
akhauranews.com

গত ৩ অক্টোবর বৃহস্প্রতিবার দৈনিক মানবজমিন সংবাদপত্রের অনলাইন সংস্করণে ’’দলিল রেজিস্ট্রিতে হায়েস্ট ঘুষের অঙ্ক আখাউড়ায়’’ শিরোনামে প্রচারিত খবরটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। এই সংবাদে যে সমস্ত তথ্য তুলে ধরা হয়েছে তা সঠিক নয়। সংবাদ প্রতিবেদককে সম্পূর্ণ ভুল তথ্য সরবরাহ করা হয়েছে। আমরা এই সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।

আখাউড়া সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত কর্মস্থলে যোগদানের পর আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিসে দলিল রেজিষ্ট্রেশনের ক্ষেত্রে সব রকম অনিয়ম বন্ধ হয়েছে। অনিয়মের সুযোগ না পাওয়ায় কিছু যড়যন্ত্রকারী সাংবাদিকদের নিকট অসত্য ও ভুল তথ্য সরবরাহ করছে। এরই ধারাবাহিকতায় এই সংবাদ মাধ্যমেও ভুল ও অসত্য তথ্য সরবরাহ করা হয়েছে। হেবার ঘোষণা, বন্টননামা ও সাফ কবলা দলিল রেজিস্ট্রেশনের ক্ষেত্রে কোন প্রকার অনিয়ম হয়নি বা হয় না। সরকারী বিধি মোতাবেক ফি আদায় করা হচ্ছে। সরকারী বিধি অনুযায়ী দলিল লিখকরা গ্রহিতা থেকে পারিশ্রমিক গ্রহন করছে। সাব-রেজিস্ট্রার, দলিল লিখকসহ সংশ্লিষ্টদের সম্মান নষ্ট করতে এবং আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিসের ভাবমুর্তি ক্ষুন্ন করতে সম্পূর্ণ ভুল তথ্য সরবরাহ করা হয়েছে।


আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিসের কেউ সরকারী ফি ছাড়া অতিরিক্ত টাকা আদায় করেছে এমন ঘটনা কখনো ঘটেনি এবং এই সংক্রান্ত কোন অভিযোগও কোন দলিল গ্রহিতা করেনি। শুধু মাত্র সংশ্লিষ্টদের ভাবমুর্তি ক্ষুন্ন করতে কতিপয় লোক সাংবাদিকদের ভুল তথ্য দিচ্ছে। সংবাদিকদেরকে এমন ভুল তথ্য থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি আমরা।

সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত আমাদেরকে জানিয়েছেন, কসবা অফিসে অতিরিক্ত দায়িত্ব পালনকালে সঠিক কাগজপত্র উপস্থাপন না করতে পারায় দলিল রেজিস্ট্রেশন থেকে বিরত থাকেন তিনি, এতে কতিপয় দলিল লিখক ক্ষিপ্ত হয়। সংবাদ মাধ্যমে সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে লেখালেখি হবে বলে তখন হুমকিও দেয়া হয়। এটিকে কেন্দ্র করে আখাউড়া সাব- রেজিস্ট্রারসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে ভুল তথ্য সরবরাহ করা হয়েছে বলে আমরা ধারণা করছি।

-বাদল আহাম্মদ খান, সিনিয়র দলিল লিখক, আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিস

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!