ব্রেকিং

x

মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে শিশু বলাৎকারের অভিযোগ

বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০১৮ | ১২:৫৮ অপরাহ্ণ | 497 বার

মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে শিশু বলাৎকারের অভিযোগ

সাভারে এক শিশুকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার শিক্ষককে আটক করেছে পুলিশ। আটক ফিরোজ হোসেন (৩৫) হাফিজুল উলুম কবরস্থান মাদ্রাসার শিক্ষক।


বৃহস্পতিবার সকালে ভাকুর্তা পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস জানান, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয় জনগণ ওই শিক্ষককে ধরে পুলিশে সোপর্দ করে। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।


নির্যাতনের শিকার শিশুটির বাড়ি সাভারের মোগড়াকান্দা এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শিশুটির অভিযোগ, গতকাল রাতে সে নিচতলায় সহপাঠীদের সঙ্গে ঘুমাতে যায়। অনেক রাতে হুজুর আমাকে ঘুম থেকে তুলে তার কক্ষে নিয়ে যান। এর পর এসব করেন। আমি চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে যাই।

পরে শিশুটির সহপাঠীরা গিয়ে তাকে উদ্ধার করে। আশপাশের লোকজন ছুটে এসে শিক্ষককে আটক করে পুলিশে খবর দেন।

শিশুটির বাবা অভিযোগ করেছেন, মাদ্রাসাশিক্ষকের পক্ষ নিয়ে প্রভাবশালীরা তাকে মামলা না করার জন্য চাপ দিচ্ছেন।

ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় ক্ষোভে ফুঁসে উঠেছেন এলাকাবাসী। তার কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তারা। ওই শিক্ষক আরও কয়েকজন শিশুর সঙ্গে একই ধরনের আচরণ করেছেন। সূত্র: যুগান্তর

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!