ব্রেকিং

x

আখাউড়ার মনিয়ন্ধ ইউনিয়নে মাদক বিরোধী প্রচরণা শুরু

মাদক ব্যবসায় সহায়তাকারীকেও গ্রেপ্তার করা হবে- ওসি মোশারফ হোসেন তরফদার

রবিবার, ০৩ জুন ২০১৮ | ৭:৪২ অপরাহ্ণ | 1622 বার

মাদক ব্যবসায় সহায়তাকারীকেও গ্রেপ্তার করা হবে- ওসি মোশারফ হোসেন তরফদার

oc1

মাদক ব্যবসায় সহায়তাকারীদেরকেও আইনের আওতায় এনে গ্রেপ্তার করা হবে বলে মন্তব্য করেন আখাউড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন তরফদার।


তিনি বলেন মাদক ব্যবসায়ী ও মাদক ব্যবসায় সহায়তাকারীকে একই মামলায় অন্তর্ভূক্ত করে গ্রেপ্তার করা হবে। আর সারেন্ডার নয়। মাদক নির্মূলে এখন সব কিছুই করা হবে।

তিনি আরো বলেন, আমি আখাউড়া থানায় যোগদানের পর থেকেই মাদক নির্মূলে কাজ করে যাচ্ছি। মাদকসহ অনেক বড় বড় মাদক ব্যবসায়ীকে আটক করেছি। এ জন্য অনেকের চক্ষুশূল । আমি এখানে থাকলে তাদের মাদক ব্যবসা করতে অসুবিধা হয়। তাই আমার বিরুদ্ধে তারা মিথ্যা প্রচারণা শুরু করেছে। আমি যতক্ষণ এই স্টেশনে আছি মাদক ব্যবসায়ী মাদক ব্যবসায় সহায়তাকারী ও মাদক সেবনকারীদের ছাড় দিব না, এটা আমার প্রতিশ্রুতি। এই সময় তিনি মাদক নির্মূলে এলাকাবাসীর সার্বিক সহযোগিতা চান।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্ধ ইউনিয়নের কর্মমঠ বাজারে আজ রোববার বিকালে মাদক বিরোধী প্রচারণাসভায় প্রধান অতিথির বক্তব্যে ওসি মোশারফ হোসেন তরফদার এসব কথা বলেন।

মনিয়ন্ধ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা জুয়েল রানা, ওসি তদন্ত আরিফ আমীন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শিশু মিয়া, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ভূইয়া, ইউপি সদস্য রেজাউল ইসলাম, মাওঃ আবু সালেহ, যুবলীগ নেতা রিয়াদ চৌধুরী,  মনিয়ন্ধ ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রানা আহমেদ, সাধারণ সম্পাদক মো: আব্দুল হান্নান, যুগ্ন-সম্পাদক মারুফ আলম ভূইয়া, হুমায়ুন চৌধুরী  প্রমুখ। সভায় বক্তারা তাদের এলাকায় মাদক নির্মূলে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।20180603_160431

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!