ব্রেকিং

x

মাঠে ছিলেন না, ভোটের সময় সক্রিয় সাবেক এম.পি শাহ আলম

বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | ৮:৪৮ অপরাহ্ণ | 1732 বার

মাঠে ছিলেন না, ভোটের সময় সক্রিয় সাবেক এম.পি শাহ আলম

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো. শাহ আলম। বছরের পর বছর ধরে রাজনীতির মাঠে না থাকলেও ভোটের সময় তাঁর সক্রিয় হওয়া নিয়ে চলছে নানামুখী সমালোচনা।
খোঁজ নিয়ে জানা গেছে, কসবা-আখাউড়া আসনে ইতিমধ্যেই আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পিকে একক প্রার্থী হিসেবে ঘোষণা করেছে স্থানীয় আওয়ামী লীগ। আনিসুল হক মনোনয়ন পাচ্ছেন বলে ধরে নিয়েই ইতিমধ্যেই বিভিন্ন ধরণের প্রচার প্রচারণা চালানো হয়েছে। দুই উপজেলাতেই গঠন করা হয়েছে কেন্দ্রভিত্তিক কমিটি।
এ অবস্থায় কসবা-আখাউড়া থেকে আওয়ামী লীগের হয়ে মনোনয়নপত্র কিনেছেন নয় জন। যাদের অনেকেই দলের কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত ছিলেন না। দলীয় নেতা-কর্মীদের সঙ্গে তাদের নূন্যতম কোনো ধরণের যোগাযোগও নেই।
সাবেক সংসদ সদস্য মো. শাহ আলম এলাকায় দলের সঙ্গে সম্পৃক্ত নেই এমন কয়েকজনকে নিয়ে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এ নিয়ে কসবা ও আখাউড়া কঠোর সমালোচনা শুরু হয়েছে। বছরের পর বছর ধরে মাঠে না থেকে হঠাৎ করে মনোনয়ন ফরম কেনায় তার সমালোচনা হচ্ছে।
এখানে উল্লেখ্য, আইনমন্ত্রী আনিসুল হক তাঁর পাঁচ বছরের আমলে এলাকায় রেকর্ড পরিমাণ উন্নয়ন কর্মকান্ড করে ব্যাপক সুনাম কুঁড়িয়েছেন। বিশেষ করে প্রায় ১৮০০ জনকে চাকুরি ব্যবস্থা করে তিনি মানুষের মনে ঠাঁয় করে নিয়েছেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!