ব্রেকিং

x

মঙ্গলবার আখাউড়া দিয়ে ট্রানজিট পন্য যাবে ভারতের ত্রিপুরায়

রবিবার, ০৪ মার্চ ২০১৮ | ১১:০৪ পূর্বাহ্ণ | 902 বার

মঙ্গলবার আখাউড়া দিয়ে ট্রানজিট পন্য যাবে ভারতের ত্রিপুরায়

আগামী মঙ্গলবার থেকে আখাউড়া স্থলবন্দর দিয়ে আবারও ট্রানজিট পন্য যাবে ভারতের ত্রিপুরায়। ইতিমধ্যে কোলকাতা থেকে স্টিল বোঝাই একটি জাহাজ আশুগঞ্জ নৌবন্দরে নোঙর করেছে।


সংশ্লিষ্টরা জানায় গত বৃহস্প্রতিবার বিকালে ৫৫৬ মেট্রিক টন স্টিল পাইপ বোঝাই এমভি গালফ-৩ নামে একটি জাহাজ আশুগঞ্জ নৌবন্দরে পৌছেছে। জাহাজটি নৌবন্দরের পাশে কামাল মিয়ার ঘাটে অবস্থান করছে।


বিষয়টি নিশ্চিত করে বিআইডব্লিউটিএ এর আশুগঞ্জ পরিদর্শক মো: শাহ আলম জানায়,  শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকায় জাহাজ থেকে পণ্য খালাসের কাজ শুরু করা হয়নি।

এদিকে যাবতীয় আনুষ্ঠানিকতা শেষ করে আগামী মঙ্গলবার সকালে জাহাজ থেকে পণ্য খালাসের কাজ শুরু হবে বলে জানিয়েছেন দায়িত্বে থাকা গালফ ওরিয়েন্ট সি অয়েজ এর লজিস্টিক ম্যানেজার মো. নুরুজ্জামান।

তিনি আরো জানিয়েছেন, কলকাতার হলদিয়া বন্দর থেকে ১৩ ফেব্রুয়ারি জাহাজটিতে স্টিলের পাইপ লোড করা হয়। প্রায় ১৬ দিন পর গত বৃহস্প্রতিবার জাহাজটি আশুগঞ্জের কামাল মিয়ার ঘাটে এসে ভেড়ে। কাস্টমসসহ সব আনুষ্ঠানিকতা শেষ করে বাংলাদেশি ট্রাকে করে আশুগঞ্জ নৌবন্দর থেকে সড়ক পথে আখাউড়া স্থলবন্দর দিয়ে এসব পাইপ ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলা যাবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!