ব্রেকিং

x

ভোটের দিন আগরতলায় বোমাতঙ্ক

রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮ | ৭:০৪ অপরাহ্ণ | 437 বার

ভোটের দিন আগরতলায় বোমাতঙ্ক

ত্রিপুরায় ভোটের দিন খোদ রাজধানী আগরতলা শহর থেকে বোমাতঙ্ক ছড়িয়ে পড়েছে। ভোটগ্রহণ চলাকালে বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। এতে এলাকায় স্থানীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।


আজ রোববার স্থানীয় সময় সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ হয়। কোথাও কোনো অপ্রীতিকর পরিস্থিতির খবর পাওয়া যায়নি।


স্থানীয় লোকজন জানান, দুপুর প্রায় ১২টার দিকে আগরতলার বনমালীপুর বিধানসভার অন্তর্গত ধলেশ্বর ১১ নম্বর রোডে এলাকার মানুষ বোমা সদৃশ বস্তু দেখতে পান। সঙ্গে সঙ্গে পূর্ব আগরতলা থানায় খবর দেওয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। সেই সঙ্গে ছুটে গিয়ে বোমা সদৃশ বস্তু উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে তা পরীক্ষা করেন বোম্ব স্কোয়াডের কর্মীরা।

তবে এ বিষয়ে পুলিশ কোনো কিছু বলতে রাজি হয়নি। এলাকাবাসীর অভিযোগ, কোনো দুষ্কৃতিকারী আতঙ্ক সৃষ্টি করতে এসব ফেলে যায়। এতে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

৯ নম্বর বনমালীপুর বিধানসভা এলাকায় প্রতিদ্বন্দ্বিতা করছেন ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি বিপ্লব কুমার দেব। নির্বাচিত হলে তিনিই হবেন মুখ্যমন্ত্রী।

আর রাজ্যের বর্তমান ক্ষমতাসীন দল সিপিআই (এম) থেকে ভোটে অংশ নিয়েছেন অমল চক্রবর্তী। আর কংগ্রেসের প্রার্থী গোপাল চন্দ্র রায়।

আগামী ৩ মার্চ ত্রিপুরার বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা করা হবে।

সুত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!