ব্রেকিং

x

ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক সবচেয়ে ভাল-অরুণ জেটলি

রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:৩৭ অপরাহ্ণ | 402 বার

ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক সবচেয়ে ভাল-অরুণ জেটলি

ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক সবচেয়ে ভাল বলে মন্তব্য করেছেন ভারতের অর্থমন্ত্রী অরুণ জেটলি।


অরুণ জেটলি বলেন, দিন দিন এই সম্পর্কের উন্নতি দিকে যাচ্ছে। আগামী দিনেও আরও উন্নতি হবে। এতে উভয় দেশ লাভবান হবে। চার বছরে এ সম্পর্ক সবচেয়ে ভালো পরিস্থিতিতে উন্নিত হয়েছে।


আজ রোববার আগরতলার একটি বেসরকারি হোটেলে বিজেপি দলের ‘ভিশন ডকুমেন্ট’ প্রকাশ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

অরুণ জেটলি বলেন, এবারের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ রাজ্যের ক্ষমতা দখলের মধ্য দিয়ে বিজেপি দেশের শক্তিশালী দল হিসেবে আত্মবিশ্বাসী হয়ে উঠেছে। দীর্ঘদিন রাজ্যে বামফ্রন্ট সরকার ক্ষমতায় থাকার ফলে মানুষের মধ্যে বাম দলের সরকারের প্রতি অনীহা সৃষ্টি হয়েছে। তাই রাজ্য শক্তিশালী হওয়ার জন্য আরো দীর্ঘ পথ অতিক্রম করতে হবে। তাই ভারত সরকার রাজ্যকে অধিক থেকে অধিকতর সহযোগিতা করছে।

তিনি আরো বলেন, ত্রিপুরা রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে প্রতিটি বিধানসভা এলাকায় একটি করে সাধারণ ডিগ্রি কলেজ স্থাপন করা হবে। রাজ্যের স্বাস্থ্য পরিষেবার মান উন্নয়নের জন্য রিজিওনাল মেডিকেল কলেজসহ একাধিক সুপার স্পেশালিটি হাসপাতাল স্থাপন করা হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অসম রাজ্যের অর্থমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী সাহনাওয়াজ হোসেন ও বিজেপির ত্রিপুরা প্রদেশ বিজেপির মুখপাত্র ডা. অশোক সিনহা। সুত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!