ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা-আখাউড়া আসনে আওয়ামীলীগের জয় নিশ্চিত

মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ | ১২:০২ পূর্বাহ্ণ | 1747 বার

ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা-আখাউড়া আসনে আওয়ামীলীগের জয় নিশ্চিত

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের কসবা ও আখাউড়ায় উন্নয়নের জোয়ার বইছে। এই উন্নয়নের জোয়ারেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় নিশ্চিত আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপির। এমন প্রত্যাশা করেছেন এ আসনটির দলীয় নেতা-কর্মী ও আওয়ামী লীগ সমর্থকরা।


এছাড়াও আইনমন্ত্রী এড. আনিসুল হক এমপি এলাকায় সৎ ও সজ্জন ব্যক্তি হিসাবে পরিচিত, সাধারন মানুষের ফোন কল রিসিভ করা, নিয়মিত এলাকার নেতাকর্মীসহ মানুষের সাথে স্বাক্ষাত দেয়া, বেকার যুবক যুবতিকে চাকুরী দেয়ার মত কিছু ঘটনায় তিনি সাধারন মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন বলেও স্থানীয়দের অভিমত।


জানা যায়, গত ৫ বছরে উন্নয়নে কসবা-আখাউড়ার চিত্রপট পরিবর্তন করেছে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার। বর্তমান সংসদ সদস্য উন্নয়নের রুপকার আইনমন্ত্রী আনিসুল হক এমপির ঐকান্তিক প্রচেষ্টায় উন্নয়নে ভরপুর এই আসনটি। আসনের দুই উপজেলায় এমন কোন স্থান নেই যেখানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিধায় এবারের নির্বাচনেও আওয়ামী লীগের জয় সু-নিশ্চিত ভাবছেন আসনটির জনসাধারণ।

স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা জানায়, আওয়ামী লীগ সরকারের বিগত ৫ বছরে কসবা ও আখাউড়া উপজেলায় উন্নয়নের জোয়ারে মডেল উপজেলায় রুপান্তরিত হয়ে উঠেছে। যার রুপকার হিসেবে নিরলস কাজ করে চলেছেন বর্তমান সংসদ সদস্য আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক। উন্নয়নের পাশাপাশি তিনি ১৭০০ বেকার যুবক ও যুবতিকে চাকুরী দিয়ে কর্মসংস্থান করেছেন। এছাড়াও তিনি একজন সৎ মানুষ হিসাবে সাধারন মানুষের হৃদয়ে স্থান নিয়েছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আইনমন্ত্রী আনিসুল হক এমপি যেখানেই নির্বাচনী প্রচারণায় যাচ্ছেন সেখানেই মানুষের ঢল নামছে। দলমত নির্বিশেষে মানুষ আইনমন্ত্রীকে পুনরায় নির্বাচিত করতে মাঠে নেমে গেছেন।

স্থানীয়রা আরো জানায়, কসবা ও আখাউড়া উপজেলা শতভাগ বিদ্যুতায়িত হয়েছে। বর্তমানে বিদ্যুতের লোডসেডিং নেই। একসময় বিদ্যুত নিয়ে মানুষের কষ্টের শেষ ছিল না। লোডসেডিং এর যন্ত্রনায় মানুষ চরম দুর্ভোগের মধ্যে ছিল। বর্তমানে বিদ্যুৎ নিয়ে আর কোন দুর্ভোগ নেই।

স্থানীয়রা আরো জানায়, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে আইনমন্ত্রীর কোন বিকল্প নেই। তাই দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দিয়ে আইনমন্ত্রীকে বিজয়ী করে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!