ব্রেকিং

x

উপ-নির্বাচন

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন ফরহাদ হোসেন সংগ্রাম

শুক্রবার, ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | ১১:১৪ অপরাহ্ণ | 721 বার

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন ফরহাদ হোসেন সংগ্রাম
ফরহাদ হোসেন সংগ্রাম

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপ-নির্বাচনে ফরহাদ হোসেন সংগ্রামকে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। দলের সংসদীয় বোর্ডের সভায় সর্বসম্মতভাবে এ মমনোনয়ন দেওয়া হয়।


আজ শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।


মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসন শূন্য হয়। এই শূণ্য আসনে উপ-নির্বাচনের বাধ্যবাধকতা তৈরি হয়।

ব্রাহ্মণবাড়িয়া-১ আসন থেকে আওয়ামীলীগের টিকেটে পাঁচ বার সংসদ সদস্য নির্বাচিত হওয়া ছায়েদুল হক গত ১৬ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শূন্য হওয়া আসনে ঘোষিত তফসিল অনুযায়ী ভোট অনুষ্ঠিত হবে আগামী ১৩ মার্চ। প্রার্থীরা আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিতে পারবেন। যাচাই-বাছাই হবে ১৬ ফেব্রুয়ারি। আর ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়ন প্রত্যাহার করা যাবে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে- ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে মোট ভোটার ২ লাখ ৭ হাজার ৯৯৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬ হাজার ৮৮৭ জন ও নারী ভোটার ১ লাখ ১ হাজার ১১০ জন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!