ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে ছাত্রলীগের ভাংচুর

শুক্রবার, ২৫ মে ২০১৮ | ১০:০৫ পূর্বাহ্ণ | 4054 বার

ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে ছাত্রলীগের ভাংচুর

ব্রাহ্মণবাড়িয়ায় একটি ইফতার মাহফিলে শরীরে ধাক্কা লাগাকে কেন্দ্র করে জেলা সদর হাসপাতালে ভাঙচুর চালিয়েছে ছাত্রলীগ কর্মীরা। গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে সদর হাসপাতালের জরুরি বিভাগে এ ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত পাঁচজন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।


খোঁজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার জেলা শহরের ট্যাংকেরপাড় এলাকার পৌর কমিউনিটি সেন্টারে একটি ইফতার পার্টি চলছিল। এতে ছাত্রলীগের বিভিন্ন স্তরের বর্তমান ও সাবেক নেতাকর্মীরা অংশ নেন। ইফতার পার্টি শেষে পৌর ছাত্রলীগের সভাপতি এমএইচ হিমেলের সঙ্গে বিজয়নগর উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা তফসিরুল ইসলামের ধাক্কা লাগে।


এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে তফসিরুলকে মারধর করে হিমেলের অনুসারীরা। পরে তফসিরুলকে উদ্ধার করে জেলা সদর হাসপতালে নেয়া হলে সেখানে আবারও উভয় পক্ষের অনুসারীরা সংঘর্ষে জড়ায়। এ সময় তারা হাসপাতালের জরুরি বিভাগে ভাঙচুর চালায়। পরে পুলিশ হাসাপাতালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল হক বলেন, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।

সুত্র: জাগোনিউজ

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!