ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া শহরে দুইপক্ষের সংঘর্ষে আহত ১০

শুক্রবার, ০৯ নভেম্বর ২০১৮ | ৯:৫৭ অপরাহ্ণ | 1883 বার

ব্রাহ্মণবাড়িয়া শহরে দুইপক্ষের সংঘর্ষে আহত ১০

ব্রাহ্মণবাড়িয়া শহরে দিল্লির মাওলানা সাদ কান্ধলভী সমর্থক ও তাদের বিরোধীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আজ শুক্রবার সন্ধ্যায় শহরের কুমিল্লা-সিলেট মহাসড়কের বিরাসার এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


আহতরা হলেন- বেলাল হোসেন (২৪), শহীদুল ইসলাম (৬০), রমজান (৪৪), নজরুল (১৮), আব্দুল হাই (৪৫) সানাউল্লাহ্ (২৭), শাহ্ আলম (৩৫), আব্দুল্লাহ্ (২২), সোহেল (২৫) ও আবু ইউসুফ (১৯)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে  মাওলানা সাদ কন্ধলভী সমর্থক ও বিরোধীদের মধ্যে নানা বিষয় নিয়ে মতবিরোধ চলছিল। শুক্রবার বিকেলে বিরাসার এলাকার মার্কস মসজিদে ঢোকা নিয়ে এক পক্ষ আরেক পক্ষকে বাধা দেয়। এ ঘটনায় উত্তাপ ছড়িয়ে পড়ে উভয় পক্ষের মধ্যে। সন্ধ্যায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ১০ জন আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেন, সংঘর্ষ থামাতে কয়েক রাউন্ড টিয়ারগ্যাস ছোড়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আমরা উভয়পক্ষের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!