ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া মেড্ডায় গৃহবধু খুন। স্বামী গ্রেফতার

বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০১৮ | ৪:২৭ অপরাহ্ণ | 513 বার

ব্রাহ্মণবাড়িয়া মেড্ডায় গৃহবধু খুন। স্বামী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া শহরে ঝরনা বেগম (৩০) নামে এক গৃহবধূ  খুন হয়েছে। এই খুনের অভিযোগে পুলিশ  আটক করেছে স্বামী বিল্লালকে। বুধবার দিবাগত রাতে শহরের মেড্ডা এলাকায় তাদের বাড়িতেই এই খুনের ঘটনা ঘটেছে বলে পুলিশের ধারণা।


পুলিশ জানায়, বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য আজ বৃহস্পতিবার সকালে স্বামী বিল্লাল তার স্ত্রী ঝরনার মরদেহ শহরের পুরাতন জেলা রোডের ডাচ বাংলা ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়।  চিকিৎসক আগেই ঝরনার মৃত্যু হয়েছে বলে জানান। ঝরনা আশুগঞ্জ উপজেলার তালশহর ইউনিয়ন নাওঘাট গ্রামের মৃত আবদুর রাজ্জাকের মেয়ে।


নিহত ঝরনার ভাই হেলাল উদ্দিন জানান, দুই বছর আগে প্রবাস থেকে ফিরে দ্বিতীয় বিয়ে করেন বিল্লাল। এরপর থেকেই ঝরনার ওপর অমানসিক নির্যাতন করতে থাকে বিল্লাল।  ঝরনা ও তার দুই সন্তানের ভরণপোষণ পর্যন্ত দিতে চাইতো না সে। এসব বিষয় নিয়ে প্রায়ই দু’জনের মধ্যে ঝগড়া হতো।  এই সব ঘটনাকে কেন্দ্র করেই বুধবার মধ্যরাতে বিল্লাল ঝরনাকে শ্বাসরোধ করে হত্যার পর সকালে মরদেহ ডাচ বাংলা ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যান। সেখানে আসার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জানান, ধারণা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে ঝরনাকে হত্যা করা হয়েছে। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে বিল্লালকে হাসপাতাল থেকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!