ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে বিদায়ী ও নবাগত জেলা প্রশাসকের বিদায় ও বরণ অনুষ্ঠান

মঙ্গলবার, ০৯ অক্টোবর ২০১৮ | ১০:৫০ অপরাহ্ণ | 1249 বার

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে বিদায়ী ও নবাগত জেলা প্রশাসকের বিদায় ও বরণ অনুষ্ঠান

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের উদ্যোগে আজ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার বিদায়ী জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের বিদায় ও নবাগত জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান- এর বরণ অনুষ্ঠান হয়েছে।
উক্ত অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় কর্মকালীন সময়ে সাংবাদিকদের সহযোগিতা বিভিন্ন উন্নয়ন কাজে সহায়ক ছিল, যা আমার সবসময়ই মনে থাকবে । সাংবাদিকদের সহযোগিতায় বিভিন্ন কাজে আমি অণুপ্রেরণা পেয়েছি। এখানকার সাংবাদিকরা শুধু সাংবাদিকতা নয় সাহিত্য সংষ্কৃতি ক্রীড়া সমাজসেবার সাথে সম্পৃক্ত এবং ঐক্যবদ্ধ। ব্রাহ্মণবাড়িয়ায় একটিই প্রেসক্লাব এবং সকল সাংবাদিকই উন্নয়নে নিবেদিত যা দেশের মাঝে এক অনন্য দৃষ্টান্ত। যেখানে থাকি না কেন এ জেলার বিভিন্ন খোঁজখবর সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরে খুশী হবো।
নবাগত জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খান বলেন,ব্রাহ্মণবাড়িয়ায় যোগদান করে প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মিলিত হতে পেরে আমি আনন্দিত হয়েছি। উন্নয়ন ও সেবার ব্রত নিয়ে আমি ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়ায় এসেছি এবং কাজ করতে চাই। সাংবাদিকরা সমাজের দর্পণ , সাংবাদিকদের চোখ আমি ব্রাহ্মণবাড়িয়া দেখবো। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য বিকাশ জেলার উন্নয়ন জেলা বাসীর কল্যাণে সাংবাদিক সহ সকল মহলের সহযোগিতা কামনা করেন।
প্রেসক্লাবের সভাপতি খ. আ .ম রশিদুল ইসলামের সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। প্রেসক্লাব কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদার পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, সাবেক সহ সভাপতি পিযুষ কান্তি আচার্য, সাবেক সাধারণ সম্পাদক আ ফ ম কাউসার এমরান,সমকালের স্টাফ রিপোর্টার আব্দুন নূর, কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, প্রেসক্লাবের আইটিসি সম্পাদক শিহাব উদ্দিন বিপু,ফিনান্সিয়াল এক্সপ্রেসের প্রতিনিধি জসীম উদ্দিন, দৈনিক দিনকালের প্রতিনিধি নিয়াজ মোহাম্মদ খান বিটু,প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মনির হোসেন, প্রথম আলোর প্রতিনিধি শাহাদাত হোসেন প্রমুখ। অনুষ্টানে বিদায়ী জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে জেলার প্রিন্ট এবং ইলেকট্রন্ক্সি মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন ।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!