ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বাজেট ঘোষনা

শনিবার, ০৭ জুলাই ২০১৮ | ৩:২২ অপরাহ্ণ | 1045 বার

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বাজেট ঘোষনা

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ২০১৮-১৯ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। প্রস্তাবিত এই বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৩২ কোটি ৫৮ লাখ ৭৮ হাজার টাকা। আর ব্যয় ধরা হয়েছে ৩১ কোটি ৯ লাখ টাকা।


আজ শনিবার দুপুর ১টায় পৌরসভার মাহবুবুল হুদা সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মেয়র নায়ার কবীর এ বাজেট ঘোষণা করেন।


বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে- পৌরকর, রেইট, লাইসেন্স ফি, হাটবাজার, পুকুর ও টার্মিনাল ইজারা, পৌর সম্পত্তির ভাড়া, বাণিজ্যিক মার্কেটের সেলামী, পৌর পানি সরবরাহ ও জলবায়ু পরিবর্তন ইত্যাদি খাতে।

সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে- জলবায়ু পরিবর্তন, হাট বাজার উন্নয়ন, ট্রাক টার্মিনাল নির্মাণ, শিশু পার্ক নির্মাণ, পৌর মিলনায়তন এবং গরুর বাজার সম্প্রসারণ খাতে, বাণিজ্যিক মার্কেট নিমার্ণ, সৌন্দর্যবর্ধন। বাজেটে সমাপনী স্থিতি ধরা হয়েছে এক কোটি ৫০ লাখ টাকা।

বাজেট ঘোষণা উপস্থিত ছিলেন- অনুষ্ঠানে পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব সৈয়দ আবুজর গিফারি, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদ, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. গোলাম কাউসার,  ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের প্রতিনিধিরা।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!