ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ ব্যারাকে নারী কনস্টেবলের আত্মহত্যা

বৃহস্পতিবার, ১০ মে ২০১৮ | ১০:৫৩ অপরাহ্ণ | 1300 বার

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ ব্যারাকে নারী কনস্টেবলের আত্মহত্যা
ছবি-জাগোনিউজ

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনের নারী ব্যারাকে গলায় ফাঁস দিয়ে তাসলিমা আক্তার (২৩) (কং নং ৬৮২) নামে এক নারী কনস্টেবল আত্মহত্যা করেছেন।


আজ  বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। মৃত তাসলিমা কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া এলাকার রফিকুল ইসলামের মেয়ে। ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, আজ সকাল থেকে তাসলিমার ডিউটি থাকলেও তিনি ডিউটিতে যাননি। ব্যারাকের অন্যন্যরা ডিউটিতে চলে যাওয়ার পর দুপুর ১২টায় ব্যারাকের ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

ব্যারাকে নারী কনস্টেবলের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশের অন্য সদস্যরা সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানালে তারা এসে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কতর্ব্যরত চিকিৎসক ডা. আশরাফুল হক তাকে মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, গত ছয় মাস আগে এনজিওকর্মী মো. ওয়াসিম মিয়ার সঙ্গে ওই নারী কনস্টেবলের বিয়ে হয়। দাম্পত্য কলহ নাকি অন্য কোন কারণে তাসলিমা আত্মহত্যার পথ বেছে নিয়েছিল তা তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্ততের জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!